1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মালেক পীর আর নেই ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন

করোনামুক্ত হলেন আবুল মাল আবদুল মুহিত

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৪.৪৪ পিএম
  • ৪১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রায় ২২ দিন পর করোনাভাইরাসমুক্ত হয়েছেন। একইসঙ্গে তার শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) মুহিতের পারিবারিক সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে। সাবেক অর্থমন্ত্রীর মুখের ভেতরে ঘা থাকায় স্বাভাবিক খাবার খেতে সমস্যা হচ্ছে।

তাকে পুষ্টিকর তরল জাতীয় খাবার বেশি বেশি দেওয়া হচ্ছে। ৮৭ বছর বয়সী মুহিতের বার্ধক্যজনিত নানা জটিলতা ও উচ্চ ডায়াবেটিক থাকায় শরীরও দুর্বল রয়েছে।

এর আগে ২১ জুলাই কোরবানির ঈদের পর ২৪ জুলাই তিনি কোভিড-১৯ পজিটিভ হন। আর গত ১৪ আগস্ট টেস্টে তার করোনা নেগেটিভ এসেছে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

দ্রুত সুস্থতার জন্য তিনি ও তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর সিএমএইচে ভর্তি রয়েছেন।

জানা গেছে, মুহিত তার চাহিদামতো পত্রিকা ও বই পড়ছেন। চিকিৎসকরা জানিয়েছেন, মুহিতের ফুসফুসের সংক্রমণের হার কমেছে। আবদুল মুহিতের স্ত্রী ও ছেলেসহ পরিবারের অন্য সদস্যরাও করোনা নেগেটিভ হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!