1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

সীমান্তে ভারতীয় মদ, বিড়ি, বাঁশ, গোলকাঠ, পাথর ও নৌকা জব্দ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৩.৩৯ পিএম
  • ৪৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি :

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের তাহিরপুর উপজেলার ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের চাঁনপুর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল শুক্রবার ভোররাতে চাঁনপুর সীমান্তের মেইন পিলার ১২০১/৫-এস এর নিকট আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে রাজাই নামক এলাকা থেকে ৭,০০০ পিস ভারতীয় নাসির বিড়ি এবং ২ বোতল ভারতীয় মদ আটক করে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়নের লাউড়েরগড় সীমান্ত ফাঁড়ির একটি টহল দল লাউড়েরগড় সীমান্ত ফাঁড়ির মেইন পিলার ১২০৩/২-এস এর নিকট থেকে আনুমানিক ৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে যাদুকাটা নদী থেকে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে আসার সময় ২০ ঘনফুট ভারতীয় পাথর এবং ইঞ্জিনসহ ৪ টি কাঠের নৌকা আটক করে।

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও সীমান্ত ফাঁড়ির একটি টহল দল বনগাও সীমান্তের মেইন পিলার ১২১৯ এর নিকট থেকে আনুমানিক ২০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে ২নং রংগারচর ইউনিয়নের সমেতনগর নামক এলাকা থেকে ২৮.৬৪ ঘনফুট ভারতীয় গোলকাঠ আটক করে।

একইদিন সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা সীমান্ত ফাঁড়ির একটি টহল দল বাঁশতলা সীমান্তের মেইন পিলার ১২৩০/২-এস এর নিকট থেকে আনুমানিক ২০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে ১নং বাংলাবাজার ইউনিয়নের ঝুমগাঁও নামক স্থান এলাকা থেকে ১২.৭ ঘনফুট ভারতীয় গোলকাঠ আটক করে।

একইদিন রাতে বিশ্বম্ভরপুর উপজেলার ডুলুরা সীমান্ত ফাঁড়ির একটি টহল দল ডলুরা সীমান্তের মেইন পিলার ১২১২/৬-এস এর নিকট থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে ১নং শলুকাবাদ ইউনিয়নের ধোপজান চলতী নদী হতে ৩০০ পিস ভারতীয় বাঁশ আটক করে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তসলিম এহসান পিএসসি জানিয়েছেন, জব্দকৃত মালামালের মূল্য ৩লক্ষ, ৮০হাজার, ৩শত, আশি টাকা।
তিনি আরো জানিয়েছেন, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও বাঁশ, গোলকাঠ বনবিট কার্যালয় এবং বিড়ি, পাথর, কাঠের নৌকা (ইঞ্জিনসহ) শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!