1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের, আহত ২৫

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ জুন, ২০২১, ৮.৫৩ পিএম
  • ২৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টটার::
ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছে। নিহতের নাম আব্দুল আউয়াল খান (৩২)। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চিকারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সুনামগঞ্জ সদর ও ছাতকের কৈতক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুইদিন আগে চিকারকান্দি ইলেভেন ব্রাদার্স ও চিকারকান্দি বাজার ক্লাবের মধ্যে ফুটবল খেলা হয়। খেলা নিয়ে উভয় দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই তুচ্চ বিষয় নিয়েই এরপর থেকেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭টায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্রসহ ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ২৫জন আহত হন। হাসপাতালে নিয়ে আসার পর আউয়াল খান নামক এক যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, সংঘর্ষে আব্দুল আউয়াল খান নামের একজন নিহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি বলেন, পুলিশ এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!