1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা শুক্রবারের পর দেশজুড়ে আবারো বৃষ্টিপাতে সম্ভাবনা ছাতকে নোয়ারাই ইউপি নির্বাচনে রাজারগাঁও স্কুল কেন্দ্রে ভোটগণনায় কারচুপির অভিযোগে বিক্ষোভ ফোন হাতে না পাওয়ায় আমি দুঃখিত, তবে শঙ্কিত নই ইজিবাইক-রিকশা বন্ধে কঠোর হওয়ার নির্দেশ সেতুমন্ত্রীর সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি সম্পর্কে জানা ছিল না : পররাষ্ট্রমন্ত্রী এমপি রতনসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা, নিশ্চিত করল দুদক কাল আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী করোনাকালে নতুন করে যে দারিদ্রতা তৈরি হয়েছে, সেটা সাময়িক : পরিকল্পনামন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন ঢাকা

সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ মে, ২০২১, ৭.৫৩ পিএম
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ট কন্যা, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ। সোমবার বিকেলে সুনামগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সভায় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দেশের উন্নয়নকে এগিয়ে নিতে তাকে সর্বাতœক সহযোগিতার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান। তবে সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন উপস্থিত ছিলেননা। সভাপতি আমেরিকায় এবং সাধারণ সম্পাদক ঢাকায় অসুস্থ বলে জানা গেছে।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট আফতাব উদ্দিন। সভায় সম্প্রতি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক অগঠনতান্ত্রিকভাবে গঠিত ৬টি উপজেলার সম্মেলনপ্রস্তুতি কমিটি গঠন করায় ক্ষোভ প্রকাশ করে এ বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অবগত করে ব্যবস্থাগ্রহণের সিদ্ধান্ত নেন। শিগ্রই ঢাকা পৌঁছে তারা কেন্দ্রের দায়িত্বশীল নেতৃবৃন্দের সঙ্গে কথা কথা বলবেন বলে জানিয়েছেন।
আলোচসনাসভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার আদর্শের প্রতি বিশ্বাসী নেতৃবৃন্দসহ তৃণমূল কর্মীদের মূল্যায়ণ করতে হবে। কারণ অতীতে এই নেতাকর্মীরাই নেত্রীকে সকল দুঃসময়ে সাহস ও সমর্থন জানিয়ে আসছেন। তাদের খুঁজে বের করে আওয়ামী লীগে যুক্ত করে দলকে সাংগঠনিকভাবে তৃণমূলে আরো শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন তারা। পাশাপাশি দলের ত্যাগী নিবেদিতপ্রাণদের বদলে হাইব্রীড ও নব্য আওয়ামী লীগারদের যারা পুনর্বাসন করতে চায় তাদেরকে চিনে রাখার আহ্বান জানান নেতৃবৃন্দ। আগামীতে জেলা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে গঠনতন্ত্রবিরোধী কোন কাজ করলে নেতাকর্মীরা মেনে নিবেননা বলে হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।
সভায় আগামী প্রতিষ্ঠাবার্ষিকী পালনেরও সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শঙ্কও চন্দ্র দাস, জুনেদ আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম রতন, তথ্য ও গবেষণা সম্পাদক শামীম চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, যুব ও ক্রিড়া সম্পাদকত কামরুল ইসলাম, সদস্য ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম চৌধুরী, অমল কান্তি কর, অমল চৌধুরী হাবুল, কল্লোল তালকুদার চপল, হাজি আবুল কালাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!