1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা শুক্রবারের পর দেশজুড়ে আবারো বৃষ্টিপাতে সম্ভাবনা ছাতকে নোয়ারাই ইউপি নির্বাচনে রাজারগাঁও স্কুল কেন্দ্রে ভোটগণনায় কারচুপির অভিযোগে বিক্ষোভ ফোন হাতে না পাওয়ায় আমি দুঃখিত, তবে শঙ্কিত নই ইজিবাইক-রিকশা বন্ধে কঠোর হওয়ার নির্দেশ সেতুমন্ত্রীর সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি সম্পর্কে জানা ছিল না : পররাষ্ট্রমন্ত্রী এমপি রতনসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা, নিশ্চিত করল দুদক কাল আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী করোনাকালে নতুন করে যে দারিদ্রতা তৈরি হয়েছে, সেটা সাময়িক : পরিকল্পনামন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন ঢাকা

শ্মশান থেকে করোনা রোগীদের পোশাক চুরির অভিযোগে আটক ৭

  • আপডেট টাইম :: সোমবার, ১০ মে, ২০২১, ৯.৪৫ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
করোনা-কালেও বিরাম নেই চুরিতে! শ্মশান ও কবরস্থান থেকে মৃতদেহের পোশাক চুরির অভিযোগে পুলিসের হাতে ধরা পড়ল একটি চক্র। রবিবার ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি পশ্চিম উত্তরপ্রদেশের বাগপতের। পুলিস জানিয়েছে, অভিযুক্তরা মৃতদেহের পরনের জামা-কাপড় ও অন্যান্য জিনিস চুরি করত।

সার্কেল অফিসার অলোক সিং জানিয়েছেন, মৃতদেহের বিছানার চাদর, শাড়ি, জামা চুরি করত অভিযুক্তরা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫২০টি বিছানার চাদর, ১২৭টি কুর্তা, ৫২টি শাড়ি এবং একাধিক জামা। সেগুলি ধুয়ে ও ইস্ত্রি করে গ্বয়ালিয়রের একটি কোম্পানির লেবেল সেঁটে বিক্রি করত তারা। এলাকার কাপড় ব্যবসায়ীদের সঙ্গেও অভিযুক্তদের যোগ ছিল। একদিনের লুঠে তারা দিত ৩০০ টাকা।

পুলিস জানিয়েছে, ধৃতদের মধ্যে ৩ জন একই পরিবারের। গত ১০ বছর ধরে চুরির চক্র চালাচ্ছে তারা। চুরির ধারা ছাড়াও তাদের বিরুদ্ধে অতিমারী আইনে ব্যবস্থা নেওয়া হবে। এদিন সকালে লকডাউন বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করেছে উত্তরপ্রদেশ সরকার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!