1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

হাওরে শিক্ষার আলো ছড়ানোর প্রত্যয়ে ভাটি বাংলা কলেজে পাঠদান শুরু

  • আপডেট টাইম :: সোমবার, ১১ জুলাই, ২০১৬, ৪.৫৪ এএম
  • ৬৩১ বার পড়া হয়েছে

পিসি দাস পীযুষ::
হাওরাঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দিতে শাল্লা উপজেলাা নবপ্রতিষ্ঠিত ভাটি বাংলা কলেজে একাদশ শ্রেণিতে শিক্ষাদান কার্যক্রম শুরু হয়েছে। ২০১৪ সনে প্রতিষ্ঠিত ভাটিবাংলা কলেজটিতে গতকাল রোববার আনুষ্ঠানিকভাবে একাদশ শ্রেণির ক্লাস নেন সংশ্লিষ্ট শিক্ষকরা।
আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত শাল্লা উপজেলাধীন নিয়ামতপুর মৌজার আনন্দপুর গ্রামের পাশে প্রায় ৩ একর জমির উপর ২০১৪ সনের ৮ ফেব্রুয়ারী এলাকার কয়েকজন যুবককে নিয়ে ভাটি বাংলা কলেজের প্রতিষ্ঠা করেন।
প্রথম বারের মতো কলেজটিতে পাঠদান শুরু হওয়ায় এলাকায় আনন্দ বিরাজ করছে।
আনুষ্ঠানিকভাবে পাঠদানের শুরুতে ক্যাম্পাসে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কলেজ পরিচালনা কমিটির সভাপতি রামানন্দ দাসের সভাপতিত্বে ও অধক্ষ্য রন্টু কুমার দাসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সদস্য হবিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, কলেজ পরিচালনা কমিটির সদস্য পিসি দাশ পীযূষ, কলেজ কমিটির সদস্য কালাই মিয়া তালুকদার, কলেজ কমিটির সদস্য বর্তমান ইউপি মেম্বার টিপু সুলতান, প্রভাষক জাকির হোসেন প্রমুখ। এসময় ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন সুরঞ্জিত সেনগুপ্ত এমপি মহোদয়ের স্বপ্নের এই ভাটি বাংলা কলেজকে এগিয়ে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। বক্তারা এই কলেজ একদিন হাওরাঞ্চলের শিক্ষার বাতিঘর হিসেবে নাম করবে বলে মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!