1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

ধর্মপাশায় জাতীয় শোক দিবসে আ.লীগে দুই পক্ষের আলাদা কর্মসূচি

  • আপডেট টাইম :: রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৬.০৮ পিএম
  • ১৯৯ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি
দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন, মিলাদ মাহফিল ,আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের দুই পক্ষের নেতাকর্মীদের উদ্যোগে ১৫আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে গতকাল রবিবার (১৫আগস্ট) পৃথক পৃথক কর্মসূচি পালিত হয়েছে। ওইদিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের একাংশের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন। সভার সমন্বয়কের দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন শাহ, সুখাইড় রাজাপুর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবীর,পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সহসভাপতি ফরহাদ আহমেদ প্রমুখ।
অপরদিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অপরাংশের নেতাকর্মীদের উদ্যোগে ওইদিন বেলা পৌনে দুইটার দিকে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল হাসান চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু , উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য নূরুল হুদা মুকুল, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সুলতান আহমেদ তালুকদার, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মারুফ আলম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফুর রহমান উজ্জ্বল, উপজেলা যুবলীগের সাবেক সদস্য নূর রহমান তুষার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সানি প্রমুখ। এ ছাড়া উপজেলা প্রশাসন ও মধ্যনগর থানা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!