1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

হাওরের বাঁধরক্ষায় স্বেচ্ছাশ্রমে কাজ করায় কামরুল-মনেছাকে সম্মাননা

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, ২.৩৫ পিএম
  • ৫৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
তাহিরপুরে শনির হাওররক্ষা বাঁধের সাহসী প্রতিনিধি মনেছা বেগমকে ও তাহিরপুরের স্বেচ্ছাশ্রমে হাওরের ফসলরক্ষা বাঁধের উদ্যোক্ত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ও দিরাই শ্যামারচর এলাকার কৃষক সংগঠক অমর চাদ দাশকে সম্মাননা জানিয়েছে সুনামগঞ্জ আলফাত স্মৃতি ট্রাস্ট। শনিবার দুপুরে শহীদ জগৎজ্যোতি পাঠাগারে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে এই তিনজনকে সম্মাননা জানানো হয়।
মনেছা বেগম ও অমর চাদ দাশকে আর্থিক অনুদান এবং কামরুজ্জামান কামরুলকে সংগঠনের পক্ষ থেকে স্মারক উপহার দেয়া হয়। কামরুজ্জামান কামরুল ও মনেছা বেগম শনির হাওর রক্ষা বাধে টানা ২৫ দিনের যুদ্ধ করেন বাধ টিকিয়ে রাখতে। শেষ পর্যন্ত গত শনিবারে বাধটি ভেঙ্গে গিয়ে হাওরে ফসল ডুবে যায়। তবে রাতদিন কাজ করে তারা জাতীয়ভাবে আলোচিত হন।
জাতীয়ভাবে কামরুল ও মনেছাকে নিয়ে এবার আলোচনা হয়। স্বেচ্ছাশ্রমে বাধরক্ষার কাজে প্রশংসিত হন তারা। হাজার হাজার কৃষক নিয়ে প্রতিদিন বাধে কাজ করে উদাহরণ সৃষ্টি করেন। কৃষকদেরও মন জয় করেন তারা।
আলফাত স্মৃতি ট্রাস্টের পক্ষ থেকে তিনজনকে সম্মাননা জানান, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সাধারণ সম্পাদক ও আলফাত স্মৃতি ট্রাস্টের চেয়ারম্যান অ্যাডভোকেট সালেহ আহমদ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!