1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

মধ্যনগরে রনজিত সরকারের পক্ষে ব্যতিক্রমী ‘ট্রলি শোডাউন’

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১১.৪৭ পিএম
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের মধ্যনগর একটি দুর্গম উপজেলা। সরাসরি জেলা সদর ও বিভাগীয় সদরের সঙ্গে সড়ক যোগাযোগ নেই। হাওর ও সীমান্তবর্তী এলাকা হওয়ায় আভ্যন্তরীণ সড়ক যোগাযোগও ভালো নয়। কিছু পাকা সড়ক থাকলেও সড়কে মোটর সাইকেল, অটোরিক্সা, সিএনজি বা ট্রলি ছাড়া অন্য যানবাহন চলেনা। তাই দুঃখের শেষ নেই এলাকাবাসীর। কিন্তু নির্বাচনের আনন্দ উৎসব থেকে এই অবস্থায়ও বঞ্চিত হতে চাননা এলাকাবাসী। তাই দুর্গম যাতায়াতের কথা মাথায় রেখে ব্যতিক্রমী ট্রলি শোডাউন করেছেন সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকারের সমর্থকরা।
মঙ্গলবার দুপুরে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আলীপুর বাজার ট্রলি শ্রমিক সংগঠনের উদ্যোগে এ ব্যতিক্রমী শোডাউনের আয়োজন করা হয়। এতে প্রায় ৫০ টি ট্রলিতে আরো প্রায় ৩ শতাধিক কর্মী-সমর্থক অংশ নেন। ট্রলি শোডাউনটি বংশীকুন্ডা দক্ষিণ মোহাম্মদ আলীপুর বাজার থেকে শুরু হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে ওই স্থানে এসে শেষ হয়। ট্রলিগুলো সুতায় নৌকার পোস্টার ঝুলিয়ে সাজানো হয়। একটির পিছনে আরেকটি মিছিলে অংশ নেয়। এসময় ট্রলিতে থাকা নৌকার সমর্থকরা নৌকার পক্ষে স্লোগান দিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন। তারা আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দানের জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।
ট্রলি শ্রমিক সংগঠনের সভাপতি খলিল মিয়া বলেন, আমাদের এলাকার যোগাযোগ ব্যবস্থা অনুন্নত। আমরা এসব ট্রলিতে যাতায়াত করি। তাই যে যানবাহন দিয়ে পাবলিক চলাচল করে সেসব যানবাহনে চড়েই আমরা নৌকার প্রার্থীর পক্ষে শোডাউন করেছি। প্রচার মিছিল করেছি। এমন ব্যতিক্রমী মিছিল দেখে ভোটাররাও আনন্দ পেয়েছেন। তিনি বলেন, প্রায় ৫০ ট্রলি সংগ্রহ করে আমরা নৌকার শোডাউন দিয়েছি।
সংরক্ষিত ইউপি সদস্য রাজিয়া খাতুন বলেন, কয়েকশ নেতাকর্মী মিলে আমরা রঞ্জিত দাদার নৌকা প্রতীকে পক্ষে ট্রলিতে মিছিল দিয়েছি। আমরা চাই আগামী ৭ জানুয়ারি ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাদের অবহেলিত উন্নয়ন অগ্রযাত্রায় শরিক হবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!