1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

জগন্নাথপুরে বাসার ছাদ থেকে পড়ে রঙ মিস্ত্রীর মৃত্যু

  • আপডেট টাইম :: সোমবার, ৩১ জুলাই, ২০২৩, ১০.১০ এএম
  • ৫৭ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে ছাদ থেকে পড়ে লিটন মিয়া (৩৮) নামের এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

সোমবার সকাল ১১টার দিকে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর (ঈশানকোনা) গ্রামে এ ঘটনা ঘটে।

লিটন মিয়া একই এলাকার দক্ষিণ আগুনকোনা গ্রামের মৃত আশ্রব উল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৫ দিন আগে রং মিস্ত্রি লিটন মিয়া তাঁর সহযোগি আহাদ মিয়াকে সঙ্গে নিয়ে ঈশানকোনার সৈয়দ মনিরুল ইসলামের তিন তলা দালান বাড়িটির রঙের কাজ শুরু করেন। আজ সকাল ১১টার দিকে রংয়ের কাজ করতে গিয়ে তৃতীয় তলার ছাদের খোলা বেলকনি থেকে নিচে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পান লিটন মিয়া। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তানজিব হোসেন বলেন, মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!