1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৫.২৯ পিএম
  • ৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। ২৬ মার্চ রবিবার ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে জাতীয় পতাকা উত্তোলন ও শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয় সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে।
এসময় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট, জেলা আওয়ামী লীগসহ রাজনৈতিক, সামাজিক সংগঠন এবং সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থা। এছাড়াও বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, উদীচী শিল্পী গোষ্ঠী, খেলাঘর, কমিউনিস্ট পার্টি, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন দিবসটি উদযাপিত করে। শহিদ সমাধী সৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে।
সুনামগঞ্জে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, সুনামগঞ্জ উইমেন্স চেম্বার অব কমার্সের সভাপতি হোসনা হুদা, এডভোকেট নজরুল ইসলাম শেফু, বীর মুক্তিযোদ্ধা হাজী নূরুল মোমেন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট কল্লোল তালুকদার চপল, এডভোকেট আজাদুল ইসলাম রতন, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ, সাজিদুর রহমান, এডভোকেট আব্দুল খালেক প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!