1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

দেশে কোনো আইপি টিভির অনুমোদন নেই: তথ্য প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১, ৪.২২ পিএম
  • ২২৩ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘দেশে কোনো আইপি টিভির অনুমোদন নেই, অনুমোদনহীন ও অবৈধ আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেবে সরকার। যাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে, তাদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।’

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে শেরপুর সার্কিট হাউজে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের করোনাকালীন প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের অনুদানের চেক বিতরণ উপলক্ষে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এদিন শেরপুরে আসেন।

তিনি আরো বলেন, এ পর্যন্ত ৭০০ আইপি টিভির আবেদন জমা পড়েছে, যাচাই বাচাই শেষে অনুমোদন প্রক্রিয়া শুরু হবে। এছাড়া অনলাইন পোর্টালের অনুমোদন কার্যক্রম চলমান আছে। বাকীগুলোও পর্যায়ক্রমে দেওয়া হবে।

এ সময় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে দ্বিতীয় পর্যায়ে তালিকাভুক্ত জেলার ৪৬ জন সাংবাদিকেরর হাতে অনুদানের চেক তুলে দেন প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। এ সময় প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!