1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘তৃতীয় বিয়ে’ নিয়ে কী ভাবনা শাকিব খান? বেগম জিয়াকে সিসিইউ থেকে কেবিনে পাটানো হয় এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা!

সুনামগঞ্জ সদর উপজেলায় ইসলামি ফাউন্ডেশনের জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ জুন, ২০২১, ৮.৪১ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

মোঃ মোশফিকুর রহমান স্বপন:
উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা সমাধানে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় সুনামগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে এ মতবিনিময় সভা করে ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ সদর উপজেলা শাখা।
মতবিনিময় সভা বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হোসেন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ফিল্ড অফিসার আব্দুল আওয়াল, ইসলামী ফাউন্ডশন সুনামগঞ্জ সদর উপজেলার মডেল কেয়ারটেকার মুজিবুর রহমান, প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম মাওলানা বদরুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে নাশকতা ও জঙ্গিবাদের স্থান নেই। সবার কাছে ইসলামের শান্তির বাণী পৌঁচ্ছে দিতে হবে। এজন্য প্রতিশুক্রবারে কুতবায় ইমামরা জঙ্গীবাদ বিরোধী ও সামাজিক সমস্যার সমাধান নিয়ে ওয়াজ করতে হবে।
মতবিনিময় সভায় সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!