1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মায়ের দোয়া নিয়ে মনোনয়ন জমা দিলেন মুকুট

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬, ১০.৫০ এএম
  • ৪১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মায়ের দোয়া নিয়ে বৃহষ্পতিবার দুপুরে জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নূরুল হুদা মুকুট মনোনয়ন জমা দিয়েছেন। সকালে তিনি হাজীপাড়াস্থ বাস ভবন থেকে তার বৃদ্ধা মাতার পা ছুঁয়ে ঘর থেকে বের হন। এসময় তার মা তার মাথা ছুয়ে আদর ও আর্শিবাদ করেন।
দুপুরে তিনি স্থানীয় সরকারের নির্বাচিত প্রতিনিধি, আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, কোরবাননগর ইউপি চেয়ারম্যান আবুল বরকত, পৌর কাউন্সিলর আবাবিল নূর, লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান আব্দুল অদুদ, গৌরারং ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন প্রমুখ।
এছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন তার সঙ্গে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!