1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায় রোনালদোর অনন্য কীর্তির দিনে পর্তুগালের দারুণ এক জয়

৩৫ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে সিলেট, কিসের পূর্বাভাস?

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ মে, ২০২৪, ১২.৫৫ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
আগামী পাঁচদিন সিলেটের তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অফিস সূত্র। তবে এ সময়ের মধ্যে সিলেট অঞ্চলের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাসও রয়েছে।

সিলেটে দুদিন থেকে তাপমাত্রা বাড়তে শুরু করেছে। মঙ্গলবার দুপুরে সিলেটে তাপমাত্রা ছিলো ৩৫ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন (রবিবার) ছিলো ৩৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা।

এদিকে, অসহ্য গরমে হাঁসফাঁস অবস্থা সিলেটের রাস্তায় বের হওয়া মানুষের। অনেকটা দুর্বিষহ হয়ে পড়েছে জীবনযাত্রা। রাস্তায় বেরোলেই যেন চোখে-মুখে যেন আগুনের তাপ লাগছে। এই অসহনীয় গরমের সাথে পাল্লা দিয়ে সিলেটে বেড়েছে বিদ্যুতের লোডশেডিং। প্রতি ঘন্টায় একাধিকবার পর্যন্ত চলে যাচ্ছেন বিদ্যুৎ।

আবহাওয়া অফিস সূত্র জানায়, দিন ও রাতের তাপমাত্রা বৃদ্ধির মাত্রা আগামী পাঁচ দিন ক্রমান্বয়ে বাড়ার আভাস রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!