1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১২.১৫ পিএম
  • ১২ বার পড়া হয়েছে
A Bangladeshi woman casts her vote at a polling station in Dhaka, Bangladesh, Sunday, Jan. 5, 2014. Police fired at protesters and more than 100 polling stations were torched in Sunday’s general elections marred by violence and a boycott by the opposition, which dismissed the polls as a farce. (AP Photo/Rajesh Kumar Singh)

হাওর ডেস্ক::
দিরাই-শাল্লায় প্রথম ধাপে হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। আগামী আট মে এই দুই উপজেলায় ভোট গ্রহণ করা হবে। যাচাই-বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন সোমবার এখানে কেউ প্রত্যাহার করেন নি। দিরাইয়ে পাঁচ ও শাল্লায় চার জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে দিরাইয়ে আওয়ামী লীগের দায়িত্বশীল চার জন এবং শাল্লায় আওয়ামী লীগ ঘরানার তিন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। অন্যদিকে, দুই উপজেলায়ই বিএনপির দুই দায়িত্বশীল নেতা প্রার্থী হয়েছেন। এরা হলেন শাল্লা উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গণেন্দ্র চন্দ্র সরকার এবং দিরাইয়ে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া।
দিরাইয়ে ভাইস চেয়ারম্যান পদে ৫, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩, শাল্লায় ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!