1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

সরেজমিন গিয়ে উন্নয়নকাজ পরিদর্শন করলেন এমপি সাদিক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ১১.৩০ পিএম
  • ১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প সরেজমিন গিয়ে পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি ড. মোহাম্মদ সাদিক। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উন্নয়নকাজ ও এমপির বিশেষ বরাদ্দ (টিআর) কাজ পরিদর্শন করেন তিনি। সদর উপজেলার কাঠইর ইউনিয়ন ও লক্ষণশ্রী ইউনিয়নের ৫টি টিআর প্রকল্প ও কাঠইর-জামালগঞ্জ সড়কের উন্নয়নকাজ পরিদর্শন করে সংশ্লিষ্টদের যথাযতভাবে বাস্তবায়নের নির্দেশনা দেন। এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।
উপস্থিত সংশ্লিষ্টরা জানান, ড. মোহাম্মদ সাদিক সম্প্রতি এমপির বিশেষ বরাদ্দ থেকে কাঠইর ইউনিয়ন ও লক্ষণশ্রী ইউনিয়নে টিআর বরাদ্দ দেন। এই বরাদ্দের কাজ যথাযতভাবে বাস্তাবায়ন হচ্ছে কি না তা সরেজমিন দেখতে ৯ এপ্রিল মঙ্গলবার তিনি ওই এলাকায় যান। গিয়ে সেখানে কাজগুলো পরিদর্শন করেন। কাজ বাস্তবায়ন করতে গিয়ে যেসব ত্রুটি রয়েছে সেগুলো যথাযতভাবে সম্পন্ন করার জন্য নির্দেশনা দেন।
পরে তিনি কাঠইর জামালগঞ্জ সড়কের উন্নয়নকাজ পরিদর্শন করেন। সম্প্রতি প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে কাঠইর জামালগঞ্জ সড়কের বিভিন্ন অংশের সংস্কারকাজ চলছে। গত বন্যায় সড়কটি বিপর্যস্ত হয়ে গিয়েছিল।
এদিকে সরাসরি সরেজমিন গিয়ে উন্নয়নকাজ পরিদর্শন করায় এমপি ড. মোহাম্মদ সাদিককে অভিনন্দন জানিয়েছেন সুধীজন। তারা জানিয়েছেন কাজে এভাবে নজরদারি রাখলে যথাযথভাবে কাজটি বাস্তবায়ন হবে। কাজের মানও সঠিক থাকবে। আগামীতেও এভাবে নজরদারি রাখার অনুরোধ করেছেন তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!