1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

গ্রামে গিয়ে দুস্থ খুঁজে ইফতার ও খাদ্য দিল সুনামগঞ্জ বিজিবি

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৮.৪৩ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-২৮ বিজিবি দুস্থ ও হতদরিদ্রদের মধ্যে উন্নত ইফতার সামগ্রী, রাতের খাবারসহ চাল, ডাল, তেল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছে। ২৯ মার্চ শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার রাজারগাও গ্রামে গিয়ে দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন বিজিবির সদস্যবৃন্দ। ইফতার, রাতের খাবার ও অন্যান্য খাদ্য সামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের নারী ও পুরুষেরা।
সুনামগঞ্জ-২৮ বিজিবি সূত্রে জানা গেছে সারাবছরই বিজিবি সারাদেশে আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের মধ্যে কল্যাণমূলক কার্যক্রম বাস্তবায়ন করছে। সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে পবিত্র রমজান উপলক্ষে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করছে। সুনামগঞ্জ বিজিবি সদর উপজেলার রাজারগা গ্রামে গিয়ে শতাধিক অসহায় ও দুস্থ খুঁজে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ কেজি আলুসহ ইফতার ও রাতের বিশেষ খাবার ছিল।
ইফতার ও খাদ্য সামগী বিজিবি সদস্যদের নিয়ে দুস্থদের হাতে তুলে দেন সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান।
সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান বলেন, রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বাংলাদেশ বর্ডারগার্ড বাহিনী সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাড়িয়েছে। ভবিষ্যতেও আমাদের এমন মানবিক কার্যকম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!