1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

মধ্যনগরে সুনামগঞ্জ-১ আসনের এমপি রনজিত সরকার সংবর্ধিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪, ৮.৫৪ পিএম
  • ৩৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সুনামগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত সরকারকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতি এ সংবর্ধনা অনুষ্ঠান জনসমুদ্রে রূপ নেয়। বিকেল ৩টায় শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত।

মধ্যনগর বাজারসহ আশপাশের এলাকায় লোকে লোকারণ্য হয়ে পড়ে। এতে বিকেলের পর প্রধান প্রধান সড়কগুলো কার্যত জনসমুদ্রে পরিণত হয়।
হাজারো হাজারো দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী ও শ্রেণিপেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন হাওরের বরপুত্র রনজিত সরকার।

অনুষ্ঠানে এডভোকেট রনজিত সরকারকে সম্মাননা স্মারক, ফুলের শুভেচ্ছা ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ।

এরপর পর্যায়ক্রমে বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের হাজারো নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ এমপি রনজিতকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নোমান বক্ত পলিন।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ সংসদ সদস্য রনজিত সরকার বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সবাই দোয়া করবেন। আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের জন্য এবং মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম মেধা, শ্রম যদি দলের জন্য আপনাদের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।

প্রধান অতিথির বক্তব্যে নোমান বক্ত পলিন বলেন, আওয়ামী লীগ বিভেদের রাজনীতিতে বিশ্বাস করেনা। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রনজিত সরকারকে এই এলাকার দ্বায়িত্ব দিয়েছেন।তাই সকলেই তার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে রাজনীতি ও উন্নয়নের কাজ করে যেতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, ইউপি চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু, ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত রায়।

এছাড়া আরও বক্তব্য দেন মধ্যনগর উপজেলা ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ সহ সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতারা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন ভোট কেন্দ্র পরিচালনা কমিটির নেতৃবৃন্দকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!