1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস আইন অমান্য করে আন্দোলন করায় বাংলাদেশিদের ভিসা দেওয়া বন্ধ করলো আরব আমিরাত সুনামগঞ্জে ইন্টারনেটবিহীন সময়ে বিদ্যুৎ অফিস থেকে জরুরি সেবা নিয়েছেন ৩০ হাজার গ্রাহক বন্যায় ঘরহারা ক্ষতিগ্রস্তরা সহযোগিতা চান ফেইসবুক টিকটক আপাতত বন্ধ থাকছে আজ রাতেই সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু কোটা সংস্কার আন্দোলনে নাশকতাকারীদের তথ্য দিলে ‘পুরস্কার’ সুনামগঞ্জে জামায়াত নেতা আব্দুস সাত্তার মামুন গ্রেপ্তার আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার

একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সুনামগঞ্জে ব্যারিস্টার ইমনের নেতৃত্বে বিশাল শোডাউন

  • আপডেট টাইম :: সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ৬.৫৩ পিএম
  • ৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:;
ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে ২০০৪ সনের একুশে আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে ডাকা কর্মসূচীতে বড় শোডাউন দিয়েছেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ^ম্ভরপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তন চত্বর থেকে এই প্রতিবাদ মিছিল বের হয়। এতে সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন এলাকার নেতৃবৃন্দসহ তৃণমূল নেতৃবৃন্দ অংশ নেন। ব্যারিস্টার ইমনের নেতৃত্বে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের পুরাতন বাসস্টেশনে গিয়ে সমাবেশে মিলিত হয়। পুরাতন বাসস্টেশনে করা অস্থায়ী মঞ্চে বক্তব্য রাখেন-আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ব্যারিস্টার এনামুল কবির ইমন।
সমাবেশে ব্যারিস্টার ইমন বলেন, ২০০৪ সালের একুশে আগস্টের বর্বোচিত গ্রেনেড হামলার কথা বাংলাদেশের মানুষ কোনদিন ভুলবে না। বাঙালি’র প্রিয়নেত্রী বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনাকে টার্গেট করেই বিএনপি-জামায়াত ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়েছিল। তাদের হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। সেই দুষ্টচক্র এখনো নানা ষড়যন্ত্র করছে, তাদের অপরাজনীতি, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সুনামগঞ্জে আজকের হাজার হাজার মানুষের প্রতিবাদ। আজকের এই সমাবেশ ও গণজমায়েত প্রমাণ করে শেখ হাসিনাই সুনামগঞ্জের মানুষের কাছে প্রিয়, শেখ হাসিনার সরকারই বার বার দরকার। তিনি আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন দেবার দাবি জানিয়ে বলেন, এই নির্বাচনী আসনের মানুষ নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে এই আসনেও অব্যাহত রাখতে চায়।
সমাবেশে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন পিপি, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটনসহ আওয়ামী লীগের বিগত জেলা কমিটির ব্যারিস্টার ইমন সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ব্যারিস্টার ইমন ২০০৯ সালের জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন। তবে জোটের কারণে আওয়ামী লীগ এই আসনটি শেষ পর্যন্ত জাতীয় পার্টিকে ছেড়ে দিয়েছিল। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে তৃণমূল দাবি জানিয়ে আসছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!