1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

সুনামগঞ্জে বন্যার্তদের সহায়তা অনুষ্ঠানে বিএমএ মহাসচিব: শেখ হাসিনা বাঁচলে দেশ ভালো থাকবে

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩, ৮.২০ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে গত জুন মাসের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ৯০ টি পরিবারকে নগদ ৮ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কুমিল্লা জেলা কমিটি। ৫ জানুয়ারি বৃহষ্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের কনফারেন্স কক্ষে এক সহায়তা প্রদান অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার বন্যার্তদের হাতে এই সহায়তা তুলে দেন বিএমএ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিএমএ’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিএমএ’র সুনামগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দসহ সুনামগঞ্জের চিকিৎসক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা বিএমএ’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. এম. নূরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএমএ’র মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।
অন্যদের মধ্যে বক্তব্য দেন কুমিল্লা জেলা বিএমএ ও স্বাচীপের সভাপতি ডা. আতাউর রহমান জসিম, কুমিল্লা স্বাচীপের সাধারণ সম্পাদক ডা. মো. মোরশেদুল আলম, সুনামগঞ্জ সদর হাসপাতালের উপপরিচালক ডা. মো. আনিসুর রহমান, সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. আহমদ হোসেন, কুমিল্লা বিএমএ’র সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী টিপু প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন ডা. গৌতম রায়, ডা. ননী গোপাল, ডা. মাহবুবুর রহমান, ডা. জসিম উদ্দিন খান, ডা. রফিকুল ইসলাম, ডা. সৈকত দাস, ডা. মাহবুবুর রহমান রকি প্রমুখ।
বন্যার্তদের সহায়তা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি বিএমএ মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন, কুমিল্লার চিকিৎসকরা এই দেশ, মাটি, মানুষ, বীর মুক্তিযোদ্ধা, দেশের নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রতি ঋণ পরিশোধ করতে এসেছে। তারা আজ সিলেটের তিনটি উপজেলা এবং সুনামগঞ্জ জেলায় বন্যার্ত মানুষদের আর্থিক সহায়তা দিয়ে সামান্য হলেও এই ঋণ পরিশোধ করেছে। তাদের এই মানবিক সহায়তার জন্য আমরা কৃতজ্ঞতা জানাই।
তিনি আরো বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা একজন আলোকিত নেতা। তিনি বেঁচে থাকলে আমরা দেশবাসী ভালো থাকবো। তিনি বেঁচে থাকলে আগামী ৪১ এর বাংলাদেশ আলোয় ঝলমল করবে। তিনি বেচে থাকলে বাংলার মানুষ খাদ্য, চিকিৎসা পাবে। তিনি বেঁচে থাকলে কৃষি প্রধান দেশে কৃষির উন্নতি হবে, রাস্তাঘাট ও দেশের উন্নতি হবে। তাই আমাদের কাজ তাকে আগামী নির্বাচনে সহায়তা করা। কারণ তিনি বেঁচে থাকলে আমরা উন্নত ও সমৃদ্ধ দেশ পাবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!