1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী’ ঈদ উপহার পেলেন ছাত্রলীগ নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ মে, ২০২২, ৭.২৮ পিএম
  • ২০৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:
ঈদ উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আল-আমিন রহমানের উদ্যোগে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির
অর্ধশত নেতাকর্মীদেরকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্নজীবনী শুভেচ্ছা স্মারক হিসেবে উপহার দিয়েছেন। ঈদে ব্যতিক্রমী উপহার পেয়ে উপহারদাতাকে অভিনন্দন জানিয়েছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।
ছাতক-দোয়ারাবাজার উপজেলা ছাত্রলীগের অন্তত অর্ধশত নেতাকর্মীদেরকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী উপহার দেন আল আমিন
রহমান। ঈদের পরদিন থেকে ছাত্রলীগের এই কেন্দ্রীয় নেতার ছাতক উপজেলার বাসভবনে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাতে আসার পর তাদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন এবং বইটি শুভেচ্ছা স্মারক হিসেবে উপহার দেন।
এ সময় আল আমিন রহমান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে, তাঁর লিখিত বই পড়তে হবে। মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধুর আদর্শ, দেশরত্ন শেখ হাসিনার ভিশন যারা ধারণ করেনা তারা ছাত্রলীগের কেউ না। রাজপথে আন্দোলন সংগ্রামে, অফলাইনে, অনলাইনে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক বাংলাদেশ ও সর্বোপরি সংগঠনের আদর্শিক প্রশ্নে আপসহীন নেতা-কর্মী এই মুহুর্দতে ভীষণ দরকার। এ সময় তিনি আরও বলেন, ‘অসমাপ্ত আত্মজীবনী’, ‘কারাগারের রোজনামচা’, ‘আমার দেখা নয়াচীন’— পাঠের মধ্য দিয়েই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ত্যাগ ও সংগ্রামের শিক্ষা নিতে হবে।
বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি তানভীর চৌধুরী, রুহুল ফেরদৌস পুলক, হোসেন মোহাম্মদ বখতিয়ার, আবু তাহের নিরব, গৌরিকা পুরকায়স্থ বপন, জাহাঙ্গীর আলম, নয়ন দাস অপু, সাইফুর রহমান সিজান, জমশিদ আলী, জুবায়ের আহমদ রাকিব ও দিলদার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুস্তাকিম আহমেদ রায়হান, অর্থ সম্পাদক আবু সুফিয়ান সুফি, উপ-ক্রীড়া সম্পাদক আল আমিন তালুকদার রাব্বী, উপ-কর্মসংস্থান সম্পাদক জিলু আহমেদ, উপ-অর্থ সম্পাদক হাফিজুর রহমান সুমন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মুহিবুর রহমান তারেক, উপ-কর্মসংস্থান সম্পাদক সিদ্দিকুর রহমান আল-আমিন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক বদরুল আমিন, সহ-সম্পাদক অপু দাস, তাশরীফ হোসেন, আব্দুল কাইয়ুম, মাহতাব আহমেদ, খাইরুল ইসলাম দুলাল ও জাহিদ হাসান সেলিম, নির্বাহী সদস্য হাসান আহমেদ, সালমান ফার্সি, আবেদ আলম, আল-মিরাজ পাপ্পু ও জামিল আহমেদ।
এছাড়া ছাতক উপজেলা শাখা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। তারা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার কাছ থেকে ঈদোপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!