1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন

সুনামগঞ্জের গরিবের ডাক্তার গৌতম রায় করোনায় আক্রান্ত: সুস্থতার জন্য প্রার্থনা

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৭.০৮ পিএম
  • ১২২২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের গরিবের ডাক্তার খ্যাত বিশেষজ্ঞ চিকিৎসক ও নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায় করোনা আক্রান্ত। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে আইসোলেশনে আছেন। তার করোনা আক্রান্তের খবর সুনামগঞ্জে এসে পৌছার পর কান্নায় ভেঙ্গে পড়ছেন অনেক মানুষ। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই তার জন্য প্রার্থনা করছেন।
জানা যায়, নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসকের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনায় নতুন করে আরো ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায়, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।
ডা. গৌতম রায় বলেন, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত হয়েছিলেন। আজ আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি। তিনি আরো বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন। স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ডা. গৌতম রায় সুনামগঞ্জবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
এদিকে ডা. গৌতম রায়ের করোনা পজেটিভের বিষয়টি সুনামগঞ্জে এসে পৌছলে বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন। তারা এমন একজন সৎ ও ভালো মানুষের জন্য সুস্থতা কামনা করে প্রার্থনাও করছেন।
ডা. গৌতম রায়ের পরিবার তার সুস্থতা কামনা করে সবার কাছে আর্শিবাদ কামনা করেছেন।
ধনী গরিব সব মহলে তার বিশেষ সমাদর রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!