1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঐতিহ্য ও সুন্দরের সঙ্গে সুনামগঞ্জ প্রেসক্লাবের নৌভ্রমণ

  • আপডেট টাইম :: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৩.০৩ এএম
  • ৩০৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মেঘালয়ের নীলগহণ। সীমান্ত নদী চলতি। মুক্তিযুদ্ধের চির জাগরক ডলুড়া শহিদ মিনার। সুনামগঞ্জের অপার সম্ভাবনার এই পর্যটন স্পটগুলোতে ঐতিহ্য ও সুন্দরের মাঝে নৌভ্রমণ-বনভোজন করেছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্যরা। দিনমানের কর্মব্যস্ততার মধ্যে ভ্রমণের এই খ-িত আনন্দ উদযাপন করেন প্রতিটি সদস্য। চলতি নদীর স্বচ্ছতোয়া নীল জলে সাতার কাটা, তপ্ত বালুচর ও সবুজ ঘাসে বল নিয়ে ড্রিবলিংসহ নানা কসরতও করেছেন অনেকে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সুনামগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ নৌভ্রমণে অপার আনন্দ ভোগ করেন। বাড়ির কাছে আরশিনগর ঘুরে তৃপ্তি নিয়ে ঘরে ফেরেন তারা।

ভ্রমণের আনন্দ উদযাপনে ছিলেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তি দে, সহ-সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, শামস শামীম, সাধারণ সম্পাদক একেএম মুহিম, সাংবাদিক খলিল রহমান, এনাম আহমেদ, আনোয়ার হোসেন, শাহজাহান চৌধুরী, আহমেদ মুজতাবা রাজি, মাহবুবুল হাসান শাহীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, আকরাম উদ্দিন, সাংবাদিক জাকির হোসেন, এআর জুয়েল, আকরাম উদ্দিন, হাবিব সারোয়ার আজাদ, রাজন মাহবুব, আশিকুর রহমান পীর, আনিসুজ্জামান চৌধুরী ইমন, দিলাল আহমেদ, আল আমিন, জাহাঙ্গীর আলম, মোশাহিদ রাহাত প্রমুখ।
বনভোজনে প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগের পাশাপাশি ফেরার পথে র‌্যাফল ড্র ও সাধারণ জ্ঞানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নৌকায় এই প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!