1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০২:৩১ অপরাহ্ন

সুনামগঞ্জে আইনজীবীদের মানববন্ধন: জঙ্গিদের আইনী সহায়তা না দেওয়ার আহ্বান

  • আপডেট টাইম :: রবিবার, ২৮ আগস্ট, ২০১৬, ৭.৩৫ এএম
  • ১০০ বার পড়া হয়েছে

সুনামগঞ্জে আইনজীবীদের মানববন্ধন: জঙ্গিদের আইনী সহায়তা না দেওয়ার আহ্বান
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করেছে। রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা আইনজীবী সমিতি কর্যালয়ের সামনে এই কর্মসূচী পালিত হয়। প্রায় ঘন্টাব্যাপী চলা কর্মসূচিতে আইনজীবী সমিতির সদস্যরা অংশ নেন। মানববন্ধনে আইনজীবী নেতৃবৃন্দ জঙ্গিদের আইনগত সহায়তা না দিতে আইনজীবীদের প্রতি আহ্বান জানান।
মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির প্রবীন আইনজীবী ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া, অ্যাডভোকেট আফতাব উদ্দিন, অ্যাডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরী, অ্যাডভোকেট জহুর আলী, অ্যাডভোকেট সুরেশ দাশ, অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, অ্যাডভোকেট আবু আলী সাজ্জাদ হোসাইন, অ্যাডভোকেট আলী আমজাদ, অ্যাডভোকেট খায়রুল কবির রোমেন পিপি, অ্যাডভোকেট সৈয়দ শামছুল ইসলাম, অ্যাডভোকেট পীর মতিউর রহমান, অ্যাডভোকেট শামছুদ্দিন, অ্যাডভোকেট আব্দুল করিম, অ্যাডভোকেট শুকুর আলী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. শেরেনুর আলী প্রমুখ।
মানববন্ধনে আইনজীবীরা বলেন, বাংলাদেশ জঙ্গীবাদের দেশ হতে পারেনা। অসাম্প্রদায়িক ও সম্প্রীতির এই দেশে মানবতাকেই সবার উপরে রাখতে হবে। বক্তারা জঙ্গী কর্মকা-ে জড়িত কাউকে আইনের সহায়তা না দিতে সকল আইনজীবীদের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!