1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

আবারও রেলে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৭.৪৩ পিএম
  • ১৯৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
বাংলাদেশের অধিকাংশ মন্ত্রী, প্রতিমন্তী সচরাচর বিমানযোগেই ঢাকা থেকে দেশের অন্যান্য এলাকায় সফর করেন। তবে এবার বিমান নয়, বাংলাদেশ রেলওয়ের উপবন এক্সপ্রেসযোগে সিলেট সফরে আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। আগামী শুক্রবার রাতে ঢাকা থেকে রওয়ানা দিয়ে রোববার অবধি তিনি সুনামগঞ্জে অবস্থান করবেন। এর আগেও তিনি একাধিকবার রেলে ও সড়কপথে গাড়িতেও সিলেট ও সুনামগেঞ্জ সফর করেছেন।

সিলেট জেলা প্রশাসনের প্রটোকল নাজির অরুন ভৌমিক সুদ্বীপ প্রেরিত মন্ত্রীর সরকারি সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

মন্ত্রীর সরকারি সফরসূচি অনুসারে, আগামী শুক্রবার রাত সাড়ে ৮টায় ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে উপবন এক্সপ্রেসে রওয়ানা দেবেন পরিকল্পনামন্ত্রী। শনিবার ভোর ৫টার দিকে তিনি সিলেট রেলস্টেশনে এসে পৌঁছাবেন।

সিলেট জেলায় তাঁর কোনো কর্মসূচি নেই। রেলস্টেশন থেকে সড়কপথে তিনি যাবেন সুনামগঞ্জের শান্তিগঞ্জে নিজ বাড়িতে। শনি ও রোববার বাড়িতেই অবস্থান করবেন মন্ত্রী।

আগামী রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এম এ মান্নান বাড়ি থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। রাত ৮টা ২০ মিনিটে তিনি ওসমানী বিমানবন্দর থেকে ঢাকায় ফিরে যাবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!