1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিউটি হত্যা মামলার মূল হোতা বাবুল গ্রেফতার

  • আপডেট টাইম :: শনিবার, ৩১ মার্চ, ২০১৮, ৭.১৩ এএম
  • ১৬৩ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স:
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের কিশোরী বিউটি আক্তার ধর্ষণ ও হত্যা মামলার মুল আসামী বাবুল মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার দিবাগত রাতে ব-৯ এর একটি দল বাবুল মিয়াকে গ্রেপ্তার করে।

র‍্যাবের সিনিয়র সহকারি পরিচালক (গণমাধ্যম) মো. মুনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২১ জানুয়ারি শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডোরা গ্রামের দিনমজুর সায়েদ আলীর মেয়ে বিউটি আক্তারকে (১৪) বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। এরপর একমাস তাকে আটকে ধর্ষণ করা হয়। পরে নির্যাতিত বিউটিকে কৌশলে বাড়িতে রেখে পালিয়ে যায় বাবুল।

এ ঘটনায় গত ১ মার্চ বিউটির বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল ও তার মা স্থানীয় ইউপি মেম্বার কলমচানের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। পরে মেয়েকে সায়েদ আলী তার নানার বাড়িতে লুকিয়ে রাখেন। কিন্তু এতে ক্ষিপ্ত হয়ে বাবুল ১৬ মার্চ উপজেলার গুনিপুর গ্রামে নানার বাড়ি থেকে বিউটিকে রাতের আঁধারে জোর করে তুলে নিয়ে ধর্ষণের পর তাকে খুন করে লাশ হাওরে ফেলে দেয়। বিষয়টি জানাজানি হলে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

বিউটিকে হত্যা ও ধর্ষণের অভিযোগে ১৭ মার্চ তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ২১ মার্চ পুলিশ বাবুলের মা কলমচান ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইলকে আটক করে। মূল হোতা বাবুলকে শুক্রবার দিবাগত রাতে গ্রেপ্তার করে র‍্যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!