1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

পানিতে ডুবে তিন ভাই বোনের মৃত্যু: ভেড়া ও নগদ অর্থ সহায়তা দিল বিজয় সমাজ কল্যাণ সংস্থা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৫.৩৪ পিএম
  • ৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুরে পানিতে ডুবে তিন ভাই বোন মৃত্যুর ঘটনায় অসহায় ও হতদরিদ্র পরিবারকে ভেড়া ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার রাতে সুনামগঞ্জের বিজয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ওই পরিবারের বাড়িতে গিয়ে দিনমজুর বাবার কাছে মানবিক সহায়তার ভেড়া ও নগদ টাকা হস্থান্তর করেন সংগঠনের সংশ্লিষ্টরা। এ উপলক্ষে দিন মজুর সহেল মিয়ার বাড়িতে আলোচনাসভার আয়োজন করে সংস্থাটি।
সংগঠনের সভাপতি আবু সালেহ জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিপন মিয়ার পরিচালায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, গোবিন্দপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী মাওঃ আশিক মিয়া, সংগঠনের সাবেক সভাপতি মনোয়ার হোসেন হিমেল, সুনামগঞ্জ জেলা নিরাপদ সড়ক চাই সংগঠনের সভাপতি মোশাহিদ আলম মহিম, সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন, পাথারিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার নূর হোসেন, দিলোয়ার হোসেন, আব্দুল ওয়াহাব, স্বাধীন মিয়া, শাহরিয়ার আহমদ আকিক, শাহনূর আহমদ, নবীর হোসেন, মাহবুব আলম মিলন, একরামুল হক সেলিম, জুবায়ের ইসলাম, মাছুম আহমদ, সুয়েব আহমদ, রাজু আহমদ, আমিরুল হক প্রমুখ।
বিজয় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবু সালেহ জনি বলেন, গত মাসে গোবিন্দপুর গ্রামের দিন মজুর সোহেল মিয়ার দুই মেয়ে ও এক ছেলে পানিতে ডুবে মারা যায়। বন্যায় যখন তাদের বসতঘর পানিতে তলিয়ে গিয়েছিল তখন আশ্রয়ের খুজে একটি ভাঙ্গা নৌকা নিয়ে আশ্রয় খুজছিল অসহায় তিন শিশু। এসময় ঝড়ে ও ভারী বর্ষণে নৌকাটি ডুবে গেলে তিন ভাই বোনের মৃত্যু হয়। ঘটনাটি খুবই মর্মান্তিক। আমরা সংগঠনের পক্ষ থেকে ওই হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়ে শান্তনা দেওয়ার পাশাপাশি তাদেরকে ৬টি ভেড়া ও নগদ ৫ হাজার টাকা মানবিক সহায়তা দিয়েছি। আগামীতেও এমন মানবিক সহায়তার হাত প্রসারিত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!