1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মোহনপুরে নীরিহ পরিবারের উপর হামলা : থানায় দাঙ্গাবাজ পরিবারের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ জুন, ২০২৩, ৯.০৩ পিএম
  • ৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামে অসহায় এক পরিবারকে বেধড়ক মারধর করেছে দাঙ্গাবাজ প্রতিবেশীরা। শিশুদের জগড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। গুরুতর আহত চারজন সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় দাঙ্গাবাজদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে অসহায় পরিবার।
থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ ও আহত পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে মোহনপুর গ্রামের এমরান আলী ও তার পরিবার গ্রামে দাঙ্গাবাজ হিসেবে পরিচিত। তার প্রতিবেশি গ্রামের নীরিহ পরিবারের বাহা উদ্দিন ও গিয়াস উদ্দিনের বসবাস। শুক্রবার সকালে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে এমরান আলীর সঙ্গে নীরিহ পরিবারের কথা কাটাকাটি হয়। এর জের ধরে এমরান আলীর চার ছেলে একদিল হোসেন, ইমরান হোসেন, কামাল হোসেনন, নূর হোসেন ও মীর হোসেনসহ একই গ্রামের সুনামগঞ্জ সদর থানার তালিকাভূক্ত ডাকাত ও খুনের মামলার আসামি প্রয়াত কালাই মিয়ার ছেলে হুমায়ুন ও মামুন গিয়াস উদ্দিন ও তার ভাই বাহা উদ্দিনের বসতঘরে গিয়ে হামলা করে। তারা বসতঘরের দরোজা ভেঙ্গে রামদাসহ দেশিয় অস্ত্রশস্ত্র দিয়ে গিয়াস উদ্দিন, বাহা উদ্দিন, জাকির হোসেন এবং আমির হোসেনকে ধারালো আঘাত করে। তারা রক্তাক্ত হলে আর্তচিৎকার শুরু করলে মোহনপুর গ্রামের শানুর মিয়া, মঈনুল মিয়াসহ অন্যরা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন। পরে তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন স্বজনরা।
এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন গুরুতর আহত গিয়াস উদ্দিন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমি খবর পাবার পরই পুলিশ পাঠিয়েছি। সন্ধ্যায় আহত পরিবারটি থানায় লিখিত অভিযোগ করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!