1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

দোয়ারায় জুয়ার আসর থেকে দুই মেম্বারসহ আটক ১০

  • আপডেট টাইম :: শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ৬.৪১ পিএম
  • ৭১ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে দুই ইউপি সদস্য ও এক নারীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (৩১ মার্চ) রাতে মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধরের নির্দেশনায় এ বিশেষ অভিযান পরিচালনা করেন এসআই পান্না লাল দেব, এসআই আসলাম হোসেন, এএসআই সুমন চন্দ্র দেব, এএসআই শরীফ মিয়া ও সংগীয় ফোর্স।
বিশেষ অভিযান পরিচালনা করা হয় দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের মোছা. সিতারা বেগমের বাড়ির ২য় তলায়। সেখানে জুয়া খেলার আসর থেকে খেলার সরঞ্জাম ও নগদ ১ লক্ষ ১ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।
আটককৃতরা হলেন- বাড়ির মালিক মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের মৃত সামছুদ্দিনের স্ত্রী মোছা. সিতারা বেগম (৫০), জালালপুর গ্রামের আব্দুল হেকিমের পুত্র বর্তমান ইউপি সদস্য মো. সাব্বির আহমদ (৪৪), সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপার্টি গ্রামের নাইয়র মিয়ার পুত্র বর্তমান ইউপি সদস্য মো. শওকত আলী (৪২), রঙ্গারচর গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র মো. তারাই মিয়া (৩৫), মান্নারগাঁও ইউনিয়নের যুগীরগাঁও গ্রামের কালাই মিয়ার পুত্র মাইনুল আলী (৩২), জালালপুর গ্রামের দলাই মিয়ার পুত্র মো. আব্দুল করিম (৩২), যুগীরগাঁও গ্রামের আলখাছ আলীর পুত্র দিলাল মিয়া (৪০), উমর আলীর পুত্র মো. গৌছ আলী (৫৮), আমবারি বাজারের সাহেদ আলীর পুত্র মো. জীবন মিয়া (২২) ও যুগীরগাঁও গ্রামের সামছুদ্দিনের পুত্র মো. ইমন আহমেদ (২১)।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকরররতা (ওসি) দেব দুলাল ধর বলেন, শুক্রবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জনকে আটক করে শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া খেলার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!