1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

বোনকে খুন করে গুমের ঘটনায় ভাইয়ের যাবজ্জীবন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ৪.১৯ পিএম
  • ২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দিরাই উপজেলার ভরারগাও গ্রামের আজিজুর রহমানের মেয়ে সালমা বেগমমে খুন করে গুমের ঘটনায় ভাইকে যাবজ্জীবন দ- প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এই দ-াদেশ দেন। তবে আসামি পলাতক ছিল।
জানা গেছে সালমা স্বামীর সঙ্গে দাম্পত্য কলহে জড়িয়ে একমাত্র কন্যা সন্তান নিয়ে বাবার বাড়ি চলে আসেন। ২০১৫ সালের ২৪ আগস্ট ওই নারীর বড় ভাই মোশাহিদ মিয়া বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। এক পর্যায়ে বোনের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি মারা যান। তার লাশ বসতঘরের পিছনে গর্ত করে মাটিচাপা দেন মোশাহিদ। এ ঘটনা দেখে ফেলে ওই নারীর তিন বছরের কন্যা সন্তান। এসময় বাড়িতে কেউ না থাকায় মোশাহিদ মিয়া পরিবার ও এলাকাবাসীকে জানান তার বোন রাগ করে মামার বাড়ি চলে গেছে। এ ঘটনায় ২৫ আগস্ট সালমা বেগমের বাবা এ ঘটনায় দিরাই থানায় সাধারণ ডায়েরি করেন। মোশাহিদ মিয়া বাড়ি থেকে কাজের কথা বলে পালিয়ে যাবার চারমাস পর ওই নারীর তিন বছরের কন্যা তার নানা আজিজুর রহমানকে জানায় তার মাকে খুন করে তার মামা বসতঘরের পিছনে মাটিচাপা দিয়েছিল লাশ। এ ঘটনায় বাবা আজিজুর রহমান সন্তানের বিরুদ্ধে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মোশাহিদ মিয়াকে গ্রেপ্তার করলে আদালতে ১৬৪ ধারর জবানবন্দিতে খুন ও গুমের ঘটনার স্বীকার করেন নারীর ভাই। ২০১৫ সালের ২৩ মে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। বিচারক ১৩ জনের স্বাক্ষ্যপ্রমাণ শেষে ১ ডিসেম্বর বৃহষ্পতিবার যাবজ্জীবন দ-াদেশ দেন। জামিন নিয়ে পলাতক থাকায় আরো ৭ বছরের দ-াদেশ দেন আদালত।
সুনামগঞ্জ পাবলিক প্রসিকিউটর এডভোকেট ড. খায়রুল কবির রোমেন বলেন, বোনকে খুন করে লাশ গুমের মামলায় ভাইকে যাবজ্জীবন দ-াদেশ দিয়েছেন আদালত। আরেকটি পৃথক মামলায় ভারতীয় তিন নাগরিককেকে ৭ বছরের দ- দেওয়া হয়েছে।
এ মামলার বিবাদী পক্ষের আইনজীবী হুমায়ূন মঞ্জুর চৌধুরী জানান, আমরা ন্যায় বিচার পাইনি। উচ্চ আদালতে মামলা নিয়ে যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!