1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পশ্চিমবঙ্গের বাজারে কেমন বিক্রি হচ্ছে বাংলাদেশের ইলিশ! অক্টোবরে সিলেট বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা হবে! রংপুরে ড. ইউনুসের বিরুদ্ধে মামলা করলেন বঞ্চিত কর্মী ধর্মপাশা ও মধ্যনগরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমেদের প্রচারণা এবার ‘তৃণমূল বিএনপি’র চেয়ারপারসন হলেন সিলেটের শমসের মবিন চৌধুরী অসামাজিক কার্যকলাপ: শিমুলবাক ইউপি চেয়ারম্যানের আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণী আটক গত সিটি নির্বাচনে প্রার্থী না হওয়ায় সিলেটের মেয়র আরিফকে বড় পুরস্কার দিল বিএনপি ভূমি অফিসার্স কল্যাণ সমিতি সুনামগঞ্জ জেলা কমিটির শপথগ্রহণ সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন: সভাপতি পঙ্কজ সম্পাদক এ আর জুয়েল শাল্লা উপজেলা প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন : প্রার্থীতা বৈধ ৫৩ জনের ও ২ জন বাতিল

  • আপডেট টাইম :: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২.৩৭ পিএম
  • ৭৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
সুনামগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সম্ভাব্য প্রার্থীদের বাচাই সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসক মিলনায়তানে বাচাই সম্পন্ন করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
এসময় মনোনয়নপত্র জমাদানকারী ৫৫ জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে দুই জন , সংরক্ষিত আসনে নারী সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৪০ জন প্রার্থীর প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। হলফনামায় তথ্যগোপনসহ ঋলখেলাপির কারনে এসময় দুই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। মনোনয়ন বাচাইয়ে জেলা নির্বাচন অফিসার মুরাদ উদ্দিন হাওলাদারসহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বাচাইয়ে মনোনয়ন বৈধতার ফলে আগামী জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন ৫৩ প্রার্থী। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত প্রাথী মো. খায়রুল কবির রুমেল ও আওয়ামী বিদ্রোহী প্রাথী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট প্রতিদ্বন্দ্বিতা করবেন।
সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ নং ওয়ার্ডে সেলিনা বেগম, মোছা তাছমিনা বেগম ও আইরিন, ২ নং ওয়ার্ডে সুলতানা রাজিয়া, মোছা খালেদা আক্তার বীনা জয়নাল, ৩ নং ওয়ার্ডে জুবিলী বেগম, সানজিদা নাসরীন দিনা ও ফৌজিয়ারা বেগম , ৪ নং ওয়ার্ডে সেলিনা আক্তার ও মোছা নুরুন্নাহার প্রতিদ্ব›িদ্বতা করতে যাচ্ছেন।
সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে চন্দন খান, মো. এনামুল হক, মো. ফেদৌসুর রহমান ২ নং ওয়ার্ডে আব্দুস সালাম ও বিল্লাল হোসাইন , ৩ নং ওয়ার্ডে মেহেদী হাসান উজ্জ্বল ও মো মুজিবুর রহমান, ৪ নং ওয়ার্ডে মো. আক্তারুজ্জামান মিরাশ, মো. মহিবুর রহমান, মো. ইকবাল হোসেন ও মো. হোসেন আলী , ৫ নং ওয়ার্ডে শাহানা আল আজাদ , মো. শহীদুল ইসলাম, মো. মিসবাহ উদ্দিন ও দ্বিপক তালুকদার ৬ নং ওয়ার্ডে মো. নাজমুল হক, আব্দুল্লাহ আল বাকী আজাদ এবং রায়হান মিয়া ৭ নং ওয়ার্ডে টিকেন্দ্র চন্দ্র দাস, ব্রজলাল দাস, আব্দুস সাল্মা,বাদল চন্দ্র দাস, মো. জামান চৌধুরী, ৮ নং ওয়ার্ডে সৈয়দ তছলিমুর রহমান দুলাল, মাহতাব উল তালুকদার, মো. সিরাজ উদ্দিন, হারুন মিয়া, ৯ নং ওয়ার্ডে রেজাউল আলম, রুকুনুজ্জামান, মনিরুজ্জামান বারী, মো. সুহেল মিয়া , ১০ নং ওয়ার্ডে আব্দুল কাদির , জাকির হোসেন শাহীন, মো. মনির উদ্দিন , ১১ নং ওয়ার্ডে মো, রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম সেলিম, মো. আব্দুল খালেক এবং ১২ মো. আব্দুস সহিদ মুহিত, সাহেদ মিয়া এবং আব্দুল খয়ের সাধারণ সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করবেন বলে চুরান্ত হয়েছে বাচাই পর্ব। হলফনামায় তথ্যগোপনসহ ঋলখেলাপির কারনে ২ নং ওয়ার্ডে পরিতোষ সরকার ও ৭ নং ওয়ার্ডে আলী আমজাদ তালুকদারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৬ সেপ্টম্বর প্রতীক বরাদ্দ ও ১৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!