1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় গ্রিডে বিপর্যয়: সিলেট-ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই সুনামগঞ্জে বিজিবির অভিযানে ৭ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা নারায়ণতলা সীমান্তে ২০ লাখ টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করেছে বিজিবি মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ার পরও ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার মদনপুর দিরাই সড়কে ট্রলি মোটর সাইকেল সংঘর্ষে একজন নিহত বঙ্গবন্ধুর খুনি শাহরিয়ার রশিদের জামাতার ৭ বছর জেল অফিস সময় আরো এক ঘণ্টা বাড়ছে! ৪০০ কর্মী ছাঁটাই করবে বিবিসি নিউজ তাহিরপুর সীমান্তের দুর্গম বড়গোপ টিলায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করে দিলো আব্দুর রহিম মেমোরিয়াল ট্রাস্ট

শাল্লায় সাংবাদিকের বাড়ির মালামাল রাতের আধারে উধাও থানায় জিডি

  • আপডেট টাইম :: রবিবার, ৭ আগস্ট, ২০২২, ৭.৪২ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের উপজেলা প্রেসক্লাবের সভাপতি পি সি দাসের বাড়ি থেকে রাতের আধাঁরে পানির পাম্পের প্রায় ৮৫ হাজার টাকা মূল্যের মালামাল উধাও হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ২৯ জুলাই শুক্রবার রাতে।

উধাও হয়ে যাওয়া মালামালের মধ্যে রয়েছে ৬ ইঞ্চি ১০ ফুট লম্বা ৪ টি লোহার পানির পাম্পের পাইপ,১ টি ৫ ফুট পাইপ,২ টা চেসিস, ২ টা ব্যন্ট পাইপ ও একটি লোহার জয়েস্ট আনুমানিক ৭ ফুট লম্বা।
ঘটনার পর থেকে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজা খোঁজী করে না পেয়ে সভাপতির ভাই নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ০৭.০৮.২০২২ ইং তারিখ রবিবার ২৭৬ নং জিডি করেন।

জিডিতে নিতেশ দাস উল্লেখ করেন তাঁর নিজ বাড়ির পুর্ব দিকে চারায় বহুদিন ধরে সংরক্ষণে রাখা পানি সেচের পাম্পের এসব মালামাল ৩০ জুলাই সকালে গিয়ে দেখতে পান উক্ত স্থানে নাই। হঠাৎ এতসব মালামাল উধাও হয়ে যাওয়ায় তিনি খোঁজা খোঁজী করতে থাকেন। অবশেষে মালামালের সন্ধান
না পেয়ে নিরুপায় হয়ে তিনি থানায় জিডি করেন। নিতেশ দাস বলেন প্রয়োজনে আমি মামলা করবো বলে এ প্রতিবেদককে জানান।

এবিষয়ে বাদী নিতেশ দাসের বড় ভাই প্রেসক্লাব সভাপতি পি সি দাস বলেন, মালামালের তো পা নেই যে হেঁটে চলে যাবে। আমার জানি কেন মনে হচ্ছে বেঁচে বেঁচে দেখে দেখে কিছু কিছু বাড়ির মালামাল রাতের আধারে হঠাৎ উধাও হয়ে যাওয়ার পেছনে বড় ধরনের কোন চক্র কাজ করচ্ছে । তিনি জানান আমার ধারণা এসব মালামাল উধাও হওয়ার সঙ্গে এলাকার কোন লোকও জরিত থাকতে পারে বলে ধারণা।

এবিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, নিতেশ দাসের মালামাল তার বাড়ির পাশ থেকে নেই শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । আজ রবিবার নিতেশ দাস বাদী হয়ে শাল্লা থানায় ২৭৬ নং জিডি করেছেন। তিনি জানান তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!