1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জের বন্যার্তদের মধ্যে নিরাপদ পানি ও শুকনো খাবার বিতরণ করছে বিআইডব্লিটিএ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৪.১৯ পিএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ সদর উপজেলার দুর্গম গ্রাম মোহনপুর ও আদারবাজার, দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি বাজারসহ ৫টি পয়েন্টে এলাকায় চার হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক এর নির্দেশে ২৩ জুন বুধবার দুটি এলাকায় অন্তত চার হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়। এছাড়াও বানভাসি মানুষদের জন্য ৫ লক্ষ লিটার বিশুদ্ধ পানি বন্যার্তদের মধ্যে সরবরাহ করেছে। বন্যার পর থেকে সুনামগঞ্জের প্রত্যন্ত এলাকায় চারটি জাহাজ একটি পানির বার্জ এবং চারটি স্পিডবোটে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
সংশ্লিষ্টরা জানান, সুনামগঞ্জ জেলার সদর উপজেলার ৫টি পয়েন্টে, দোয়ারা উপজেলা, আমবাড়ী বাজার, টেকনিক্যাল কলেজ, নদীর পাড়ে অবস্থিত আতারবাজার আশ্রয়ন প্রকল্পে, আমবাড়ি পৌর কলেজ মাঠ, মান্নার গাও, নগর ইউনিয়ন, খুঁটিপুর, জালালপুর গ্রামের বন্যার্তদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর ত্রাণ কমিটির আহ্বায়ক আবদুস সালাম, সদস্য মোঃ আকতার হোসেন, সদস্য রেজাউল করিম, সুব্রত রায় প্রমুখ।
এছাড়াও সুনামগঞ্জ স্থানীয় সরকারের উপপরিচালক মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র বণিক, সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল আবেদিন উপস্থিত ছিলেন।
অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ এর ত্রাণ কমিটির সদস্য মো. আক্তার হোসেন বলেন, চেয়ারম্যান স্যারের নির্দেশে আমরা বন্যার পরই ঝূকি নিয়ে নৌপথে সুনামগঞ্জ চলে আসি। আমরা মুকনো খাবার, নিরাপদ পানি, শিশু খাদ্য ও মোমবাতিসহ নানা ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও রান্না করা খাবার ২ হাজার মানুষকে বিতরণ করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!