1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি: সুনামগঞ্জে আ.লীগের দুই পক্ষের আলাদা বিক্ষোভ

  • আপডেট টাইম :: শনিবার, ৪ জুন, ২০২২, ৭.৫৪ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে

শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি: সুনামগঞ্জে আ.লীগের দুই পক্ষের আলাদা বিক্ষোভ
স্টাফ রিপোর্টার::
আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে জামায়াত-বিএনপি নেতাকর্মীদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগের বিবদমান দুই পক্ষ। শনিবার দুপুরে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে তৃণমূল নেতাকর্মীরা জেলা সদরে এসে বিক্ষোভ মিছিল নিয়ে জড়ো হোন। তারা জামায়াত-বিএনপির নাশকতার প্রতিবাদ জানিয়ে দেশ ও উন্নয়ন বিরোধী শক্তিকে জনগণ নিয়ে প্রতিরোধের প্রত্যয় ব্যক্ত করেন।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ প্রশাসক নূরুল হুদা মুকুটের নেতৃত্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে। মিছিলে হাজারো নেতাকর্মী ফেস্টুন, ব্যানার নিয়ে কটুক্তিকারীদের বিরুদ্ধে স্লোগান দিয়ে তাদের প্রতিরোধের ডাক দেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও যোগ দেন।
এদিকে আলাদাভাবে ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম. এনামুল কবির ইমনের নেতৃত্বাধীন গ্রুপ বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে। এই মিছিলেও বিপুল নেতাকর্মীরা অংশ নেন। পরে ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে গিয়ে তারা প্রতিবাদ সভায় মিলিত হন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!