1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র হাসননগরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ক্যানসারে মারা গেছেন মঞ্চ ও টেলিভিশন জগতে পরিচিত মুখ অভিনেতা রুমি আবহাওয়া অধিদপ্তর থেকে তাপদাহে হিট অ্যালার্ট জারি করা হয়েছে নোয়াখালীর চৌমুহনী বাজারের আগুন নিয়ন্ত্রণে আসছে, পুড়ে গেল ৫০টি দোকান এক মিলিয়ন পাউন্ড দিচ্ছে ব্রিটিশ কাউন্সিল, বড় সুযোগ সিলেট বাসীর জন্য ইসরায়েলের হামলা নয় বলে ইরান কি বু্ঝাতে চাচ্ছে যশোরে তীব্র গরমে গলে যাচ্ছে সড়কের পীচ

সুনামগঞ্জে তিনদিন ব্যাপী বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

  • আপডেট টাইম :: শনিবার, ২১ মে, ২০২২, ৮.০৪ পিএম
  • ১২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনুধর্ব-১৭ ফুটবল ম্যাচের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। উদ্বোধন পরবর্তী শহরের স্টেডিয়ামে কুরবান নগর বনাম মোল্লাপাড়া এবং লক্ষণশ্রী ইউনিয়ন বনাম কাঠইর দলের মাঝে আগামী ২৩ মে পর্যন্ত তিনদিনব্যাপী এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হবে।

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল অদুদ,রঙ্গারচন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই,কুরবান নগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত,মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,সুরমা ইউপি চেয়ারম্যান মো. আমির হোসেন রেজা,মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. মঈনুল হক,জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রশিদ,কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি শামসুল ইসলাম,গৌরারং ইউপি চেয়ারম্যান মো. শওকত মিয়া,ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুনেদ আহমদ রাজন,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি অমিয় মৈত্র প্রমুখ।

খেলায় মোল্লাগাড়া দলকে ০১ গোলে পরাজিত করে কুরবান নগর দল বিজয়ী হয় এবং কাইঠর ইউপি দলকে ০৫ গোলে পরাজিত করে লক্ষণশ্রী ইউপি দল বিজয়ী হয়।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল হাওরপাড়ের জেলা সুনামগঞ্জের মানুষজনের অসবসরে বিনোদন ছিল ফুটবল খেলা। এখানকার মানুৃষজন কৃষিকাজের পাশাপাশি ফুটবল খেলায় দল বেধেঁ মাঠে গিয়ে ফুটবল খেলতেন। আজ কালের আবর্তে এই জনপ্রিয় ফুটবল খেলাটি হারিয়ে যেতে বসেছে। তাই এই খেলাকে বর্তমান এবং আগামী প্রজন্মের সন্তানদেরকে বাজে নেশা থেকে দূরে রাখতে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন চপল। পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্থ যেসব ভানবাসি মানুষজন রয়েছেন তাদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!