1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ইউপি নির্বাচনে ভরাডুবি: প্রতিনিধি সম্মেলনে জেলা আ.লীগকে দোষলেন মুকুট-নাদের

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ মার্চ, ২০২২, ৯.০৬ পিএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
রবিবার জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত আওয়ামী লীগের প্রতিনিধিসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবিরসহ জেলা কমিটির শীর্ষ নেতাদের একহাত দেখিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও পৌর মেয়র নাদের বখত।
প্রতিনিধিসভায় বক্তব্যের সুযোগ পেয়ে সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত বলেন, জেলা কমিটির ব্যর্থতার কারণে গত ইউপি নির্বাচনে আমাদের ভরাডুবি হয়েছে। ৮৮টি ইউনিয়নের মধ্যে মাত্র ৩২টি ইউনিয়নে আমরা বিজয়ী হতে পেরেছি। সরকারের এত মাইল ফলক উন্নয়ন আমরা তৃণমূলে ধরতে ব্যর্থ হচ্ছি। পদ্মাসেতু, কর্ণফুলি ট্যানেল, হাওরের উড়াল সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, বয়স্ক বিধাব, প্রতিবন্ধীভাতাসহ সরকারের উন্নয়ন কর্মসূচি তৃণমূলে তুলে ধরতে পারছেনা জেলা আওয়ামী লীগ। এসব কারণে আমরা তৃণমূলে পিছিয়ে আছি।
জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট তার বক্তব্যে বলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি-সেক্রেটারি ঢাকায় বসে জেলা কমিটির সভা করেন। টাকার জন্য সেই সভায় অনেক সদস্য যেতে পারেননা। এটা আমাদের জন্য লজ্জার ও দুঃখের ব্যাপার। তিনি বলেন, আগামীতে আমাদের সামনে কঠিন সময় আসছে। নেত্রীকে বারবার মারার ষড়যন্ত্র চলছে। তাই এই দুর্বল জেলা কমিটি দিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ চালানো যাবেনা। এরা বিএনপি-জামায়াতের ফুতে উড়ে যাবে। আগামী কমিটিতে সাহসীদের নেতৃত্বে নিয়ে আসতে হবে। জামায়াত বিএনপিকে মোকাবেলা করে এগিয়ে যেতে সুনামগঞ্জ জেলায় শক্তিশালী কমিটির প্রয়োজন। বিগত নির্বাচনে মনোনয়ন বাণিজ্য, তৃণমূলের প্রার্থী পাল্টে দেওয়ায় ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের ভরাডুবি হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!