1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সড়কে শিক্ষার্থীরা: দেখছেন গাড়ির লাইসেন্স ও কাগজপত্র

  • আপডেট টাইম :: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ২.৫৩ পিএম
  • ১৯৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::

রাজধানীর গুলিস্তানে নটর ডেম কলেজের নাঈম হাসানের নিহতের ঘটনায় বিচার নিশ্চিত, বাসে হাফ পাস কার্যকর এবং নিরাপদ সড়ক আইন বাস্তবায়নের দাবিতে আজ রবিবারও সড়কে নেমেছেন শিক্ষার্থীরা। আজ সকাল ১১টার দিকে নীলক্ষেত মোড়ে সমবেত হন তারা।
নীলক্ষেত মোড় থেকে মিছিল নিয়ে সিটি কলেজের সামনের সড়কে গিয়ে অবস্থান নেন। এরপর দুপুরে শিক্ষার্থীরা ধানমন্ডি ২৭ নম্বর সড়কে অবস্থান নিয়ে যানবাহনচালকের লাইসেন্স ও কাগজপত্র পরীক্ষা করেন। ছাত্ররা সেখানে অবস্থান করছিলেন এবং সড়কে যান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।
আন্দোলনরত এক শিক্ষার্থী গণমাধ্যমকে বলেন, আমরা নিরাপদ সড়কের দাবিতে যখন আন্দোলন করছি, রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছি, তখনও চালক ছাড়া হেলপারের হাতে স্টিয়ারিং দেখছি। আবার চালক থাকলেও নেই ড্রাইভিং লাইসেন্স। আবার কোনো কোনো পরিবহনের বৈধ কাগজপত্র পাওয়া যাচ্ছে না। আমাদের আন্দোলন চলছে চলবে। বাসসহ কোনো পরিবহন যাতে বৈধ কাগজপত্র ছাড়া এবং চালকের বৈধ ড্রাইভিং লাইসেন্স ছাড়া চলাচল না করে সেটি দেখার জন্য আমরা ট্রাফিক পুলিশকে অনুরোধ জানিয়েছি।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাইয়ুম জানান, স্থানীয় দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের কিছু শিক্ষার্থী নীলক্ষেত থেকে একটি মিছিল নিয়ে সিটি কলেজ পর্যন্ত গিয়েছে। কয়েকদিন যাবত ছাত্ররা যেসব দাবি নিয়ে রাস্তায় অবস্থান করেছিল সেই সব দাবি নিয়ে তারা এখন সিটি কলেজের সামনে অবস্থান নিয়েছে।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী জানান, গতকালকের মতো ছাত্ররা ধানমন্ডি ২৭ নম্বরের মাথায় মিরপুর রোডে অবস্থান নিয়েছেন।
এদিকে শান্তিনগর, মিরপুর, ফার্মগেট, রামপুরাসহ রাজধানীর আরো কয়েকটি জায়গায় আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তাদের দাবি- নটর ডেম কলেজের নাঈম হাসানের নিহতের ঘটনায় বিচার নিশ্চিত, বাসে হাফ পাস কার্যকর এবং নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!