1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

হাওরে উড়াল সড়ক : সুনামগঞ্জে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৮.০২ পিএম
  • ২৩৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ ও ধর্মপাশার হাওরে ৩ হাজার ৪৯০ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য উড়াল সেতু প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় আনন্দে ভাসছে হাওরবাসী। বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণও করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুধীজন। আওয়ামী লীগ নেতাকর্মীরা বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে অভিনন্দন জানিয়েছে। তারা বলেছেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান মুজিববর্ষে হাওরবাসীর জন্য এটি বড়ো উপহার। এই প্রকল্প বাস্তবায়িত হলে হাওরের জেলার দুর্গম যোগাযোগ ব্যবস্থার অবসান ঘটবে এবং হাওর-ভাটির মানুষের আর্তসামাজিক উন্নয়ন ঘটবে বলে মনে করেন তারা।
প্রকল্পটি একনেকে অনুমোদিত হওয়ার পরই সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা, শান্তিগঞ্জ উপজেলা, জামালগঞ্জ উপজেলা এবং ধর্মপাশা উপজেলাসহ বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা হাওরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
উল্লেখ্য আজ ২৩ নভেম্বর একনেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনুষ্ঠিত বৈঠকে হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক ৩ হাজার ৪৯০ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন লাভ করে। এই প্রকল্পটি বাস্তবায়িত হলে হাওর এলাকার সার্বিক যোগাযোগ ব্যবস্থার উন্নতির সঙ্গে কৃষি উৎপাদন এবং উৎপাদিত পণ্যের বাজারজাতকরণ সহজ হবে বলে করছেন সংশ্লিষ্টরা।
জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম শামীম বলেন, আমরা হাওরবাসী মাননীয় প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের প্রতি কৃতজ্ঞ। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান মুজিব বর্ষে উন্নয়ন সমতায় পিছিয়ে থাকা হাওর জেলা সুনামগঞ্জবাসীর জন্য এটি বিশাল উপহার বলে আমরা মনে করি। এই আনন্দে হাওরবাসী প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীকে অভিনন্দন জানাতে রাস্তায় নেমে এসে উল্লাস করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!