1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

সিলেটের যুবক দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪.১৪ পিএম
  • ১৫ বার পড়া হয়েছে

আবুল কাশেম রুমন: টকবগে তরুন প্রতিদিন সময় সুযোগ করে বাংলাদেশে পরিবারের সাথে কথা বলতেন। পরিবারের সবার মনে হত সে দেশে থেকেই কথা বলছে কিন্তু গত ১ সপ্তাহ থেকে ফোন যোগাযোগ নেই। নীরব বুবাকান্নায় পরিণিত হয়েছে গোঠা পরিবারের।
দক্ষিণ অফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে গোলাপগঞ্জের এক যুবক নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা অপর আরেক বাংলাদেশী আহত হন। নিহত ওই যুবকের নাম হাফিজ আব্দুল আহাদ (৩০)। তিনি লক্ষীপাশা ইউনিয়নের পালপাড়া গ্রামের সজিব আলীর পুত্র। তবে আহত ব্যবসায়ীর নাম জানা যায়নি।
জানা যায়, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ১০ টার দিকে (আফ্রিকার সময় ভোর ৬) টায় নিজ শহর ভল মারেস্টার্ড থেকে দোকানের মালামাল কিনতে আহাদ আরেক বাংলাদেশী ব্যবসায়ীকে সাথে নিয়ে একটি প্রাইভেট গাড়িতে করে প্লাস্টকে শহরে যাওয়ার জন্য রওয়ানা দেন। প্লাস্টকে শহরে পৌঁছানোর কিছু আগে পথেই ডাকাতদের গুলিতে নিহত হন তিনি।
নিহতের ভাতিজা মেহেদী হাসান বাপ্পি জানান, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ১০ টার দিকে আব্দুল আহাদের গাড়ির চাকায় গুলি করে গাড়ির গতিরোধ করে ডাকাতরা। পরে তাকে গুলি করে সঙ্গে থাকা টাকা নিয়ে চলে যায়। ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান আব্দুল আহাদ। সাথে থাকা ব্যবসায়ীও গুলিবিদ্ধ হন। এখবর পরিবারের কাছে পৌছার পর শোকের মাতাব বইছে। গোঠা গ্রামবাসীর মাঝে বইছে নিরবতার শোক। কেউ মেনে নিতে পারছেন না তার মৃত্যুর কথা। গত ৪ দিন ধরে পরিবারের কারও থামাতে পারছেনা কান্না এখন লাশের অপেক্ষায় পরিবার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!