1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

শাল্লায় যুবলীগের কারামুক্ত নেতা অরিন্দম চৌধুরী অপুকে পথে পথে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম :: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ১১.১৭ এএম
  • ৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সাম্প্রদায়িক গোষ্ঠীর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে মুক্তি পাওয়া শাল্লা উপজেলার ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপুকে পথে পথে ফুলেল সংবর্ধনা দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় জনতা। দিরাই থেকে শাল্লা পর্যন্ত পথে পথে তাকে ফুলেল সম্মাননা জানানো হয়। শাল্লায় বিশাল শোডাউন দেন নেতৃবৃন্দ। তারা সাজানো ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে এই মামলা থেকে অপুসহ নিরপরাধ সবাইকে অব্যাহতি দেওয়ার দাবি জানিয়েছেন। গত আগস্ট মাসে মুক্তি পেলেও শোকের মাস থাকায় দলীয় নেতাকর্মীরা সমাবেশ করেননি। শোক কাটিয়ে তারা ৪ এপ্রিলে এসে শোডাউন করেন।
এদিকে নিজ এলাকায় পৌঁছার সাথে সাথেই অরিন্দম চৌধুরী অপু তার রাজনৈতিক গুরু উপমহাদেশের বিশিষ্ট পার্লামেন্টারিয়ান প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেন। এসময় দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে মিলনবাজারেও স্থানীয় নেতাকর্মীরা অপু ও তার সঙ্গীদের ফুলেল শুভেচ্ছা জানান। শনিবার বেলা ১ টায় উপজেলায় শতাধিক নেতাকর্মী আনন্দ মিছিল দিয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করেন। প্রতিবাদ সমাবেশে তারা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা জানান। অবিলম্বে অপুসহ অন্যদের মামলা থেকে অব্যাহতি দানের দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন শাল্লা বাজার কমিটির সাধারন সম্পাদক সুবির সরকার পান্না, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড শাল্লা শাখার সদস্য সচিব মিটু চন্দ্র বিশ্বাস, বাহাড়া ইউনিয়ন পরিষদ সদস্য লিপ্টন দাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা পলাশ সরকার পল্টু, শাল্লা উপজেলা যুবলীগ নেতা নাইমুর রহমান রাকিব, আইনজীবী ও সংগঠক এড. লিটন দাস, মিহির কান্তি দাস, সাবেক ছাত্রলীগ নেতা, নাগরিক মঞ্চের সিলেট শাখার মুখপাত্র বিপুল তালুকদার, সাবেক ছাত্র নেতা তাপস তালুকদার, সিলেট মহানগর ছাএলীগ নেতা দ্বীপক অধিকারী, ছাত্রলীগ নেতা জেনাউর সফি প্রমুখ। অনুষ্ঠানে অরিন্দম চৌধুরী অপু সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে তার লড়াই অব্যাহত রাখার আহ্বান জানান। পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে আমৃত্যু কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন।
সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, আমরা সারাজীবন অসাম্প্রদায়িক রাজনীতি করে আসছি। যার ফলে হিন্দু মুসলিমদের মধ্যে ভাতৃত্ববোধ রয়েছে। তবে রাজনৈতিক ফাঁয়দা লুটার জন্য কিছু কিছু নেতারা শাল্লায় সাম্প্রদায়িকতা সৃষ্টি করে হিন্দু মুসলিমদের মাঝে প্রতিহিংসার দেয়াল সৃষ্টি করেছে। তাই আমরা এই দেয়াল ভেঙ্গে আগের মত ভাতৃত্ববোধ সৃষ্টি করবো। এছাড়াও সমাবেশে সকল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। তারা এই মামলাকে রাজনৈতিক প্রতিহিংসামূলক ও দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ বলে অভিযোগ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!