1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

বাসস্টেশনে স্বাস্থ্যবিধি না মানার খবরে স্বাস্থ্য সামগ্রী নিয়ে হাজির হলেন কর্মকর্তা

  • আপডেট টাইম :: বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩.৩৬ পিএম
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দীর্ঘদিন পর লকডাউন তুলে নেওয়ায় সারাদেশের ন্যায় সুনামগঞ্জের হাট বাজার, দোকান-পাট-বাসস্টেশনে ছিল মানুষের ব্যাপক ভিড়। জেলায় করোনায় উদ্বেগজনক সংক্রমণ ও মৃত্যু বৃদ্ধির পরও স্বাস্থ্যবিধি মানার প্রবণতা ছিলনা। বিশেষ করে বাসস্টেশনের পরিবহন কর্মীদের বেশিরভাগই ছিলেন মাস্কহীন। যাত্রীদের অনেকই স্বাস্থ্যবিধি মানছিলেননা।
এই খবর পেয়ে সুনামগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাকির হোসেন যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছেন। জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের সঙ্গে কথা বলে তিনি বেলা আড়াইটায় মাস্ক ও হেক্সাসল নিয়ে বাসস্টেশনে উপস্থিত হন। এসময় তিনি পরিবহন শ্রমিক, যাত্রীসহ বাসস্টেশনে উপস্থিত মাস্কহীন লোকদের মধ্যে মাস্ক বিতরণ করেন। করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। এসময় জেলা পরিষদের সহকারি প্রকৌশলী প্রণব রায় চৌধুরী, হিসাব রক্ষক বিমল চক্রবর্তী, প্রধান অফিস সহকারি মো. আব্দুল মতিনসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারিবৃন্দও এই কর্মসূচিতে অংশ নেন। তারা বাসস্টেশন ঘুরে ঘুরে পরিবহন শ্রমিক, যাত্রীসহ বাসস্টেশনে উপস্থিত অন্যান্য মানুষদেরকেও মাস্ক বিতরণ করেন।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাকির হোসেন বলেন, সরকার দীর্ঘ লকডাউন তুলে নেওয়ার পর ব্যস্ততা বেড়েছে। আমরা দুপুরে খবর পাই বাসস্টেশনে পরিবহন শ্রমিক-যাত্রীরা স্বাস্থ্যবিধি মানছেননা। এই খবর পেয়ে জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের সঙ্গে কথা বলে আমরা তিন শতাধিক যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে মাস্ক বিতরণ করেছি। তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানিয়েছি।
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, করোনার শুরু থেকেই জেলা পরিষদের উদ্যোগে স্বাস্থ্য সামগ্রহীসহ হতদরিদ্র, লকডাউনে কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজও আমরা পরিবহন শ্রমিক ও যাত্রীদের মধ্যে মাস্কসহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!