1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

জামালগঞ্জে বিআরডিবি কর্মকর্তার বাসা থেকে ভিজিডির ২০ বস্তা চাল উদ্ধার

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জুলাই, ২০১৬, ২.২৪ পিএম
  • ৫৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা বিআরডিবি পল্লী জীবিকায়ন প্রকল্প (পজীপ) এর উপজেলা কর্মকর্তার বাসা থেকে ২০ বস্তা ভিজিডির চাল উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শনিবার বেলা আড়াইটায় উপজেলা সরকারি কোয়ার্টার বাস রাইঙ্গা ভবনে অবস্থিত ওই কর্মকর্তার বাসা থেকে এসব চাল উদ্ধার করেন তিনি। সরকারি এই চাল হতদরিদ্রদের মধ্যে বণ্ঠন করার জন্য সরকার সংশ্লিষ্ট দফতরকে দিয়ে থাকে।
জানা গেছে সরকারি সিলগালা করা প্রায় ২০ বস্তা চাল দীর্ঘদিন ধরে লুকিয়ে নিজের সরকারি কোয়ার্ট্রা বাস ভবনে রাখছেন জামালগঞ্জ উপজেলা বিআরডিবি পজীপ প্রকল্পের কর্মকর্তা আব্দুস সালাম। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা শনিবার দুপুরে এ খবর পেয়ে তাৎক্ষণিক ওই কর্মকর্তার বাসায় অভিযান চালান। এসময় হাতেনাতে তিরি ঘরের বিভিন্ন স্থানে রাখা ভিজিডির ২০ বস্তা চাল উদ্ধার করেন। এসময় বিআরডিবি কর্মকর্তাকেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযোগ পেয়ে বিআরডিবি কর্মকর্তার বসতঘর থেকে ২০ বস্তা ভিজিডির চাল উদ্ধার করেছি। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি কোন অনৈতিক ঘটনার সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!