1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

তাহিরপুরে বিশ্ব নদী দিবস পালিত

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪.১০ পিএম
  • ৮৪ বার পড়া হয়েছে

শামছুল আলম আখঞ্জী, তাহিরপুর থেকে::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার জাদুকাটা নদীর তীরবর্তী স্থানে হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থা আয়োজনে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে ।
আজ(২৭ সেপ্টেম্বর) শুক্রবার হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থার সভাপতি কাসমীর রেজার এর সভাপতিত্বে হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থা সাধারন সম্পাদক পীযুষ পুরকায়স্থ টিটুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সুনামগন্জ ১ আসনের এম পি মোয়াজ্জেম হুসেন রতন ।
প্রধান অতিথি হিসাবে তিনি বলেন, যারা নদীর পাড় কাটে তিরা যতই শক্তি শালী হউক না কেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নদী না বাঁচলে আমরা স্বচ্ছন্দে বাচতে পারবনা। আসূন সকলে মিলে নদীর পাড় কাঁটা থেকে বিরত থাকি পরিবেশ রক্ষা করি।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধরী বাবুল তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির হাসান পলাশ তাহিরপুর থানার কর্মকর্তা আতিকুর রহমান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কর ।
এসময় উপস্তিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীগের সহসভাপতি আলকাছ উদ্দিন খন্দকার মোশাররফ হোসেন চেয়ারম্যান নিজামউদ্দিন বাদাঘাট ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যান আফতাব অক্ষ্যক জুনাব আলী সেলিম হায়দার প্রমুখ ।
সভাপতির বক্তব্যে কাসমির রেজা বলেন, শুধু প্রকৃতি ও পরিবেশ নয় পাড় কাটার ফলে আজ কয়েকটি গ্রামের বসত ভিটা হুমকির সম্মুখীন। তাই যেকোনো মূল্যে পাড় কাটা বন্ধ করতে হবে। একই সাথে নদীতে অবৈধ বোমা মেশিন বন্ধ করতে হবে।
সমাবেশে যাদুকাটা নদী তীরের জনগণ নদীর পরিবেশ রক্ষা এবং নদীর পাড়

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!