1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ সরকারি কলেজেরে ৭৫ বছর পালন নিয়ে লন্ডনে মতবিনিময়

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯, ৫.১৬ পিএম
  • ৩১ বার পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি::
সুনামগঞ্জ সরকারি কলেজ প্রতিষ্ঠার ৭৫ বছর পালন উপলক্ষে যুক্তরাজ্য প্রবাসী কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের নিয়ে আয়োজিত হয় মতবিনিময় সভার। গত ২৯ আগষ্ট লন্ডনের একটি রেষ্টুরেন্টে মিলিত হয়ে ছিলেন বৃটেন প্রবাসী সুনামগঞ্জ সরকারী কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা। উক্ত সভায় সভাপতিত্ব করেন কলেজের ৭২ ব্যাচের ছাত্র ইমানুজ্জামান মহী। তাজুদ্দিন আহমদ ফরিদের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত পাঠ করেন ডাঃ রুয়াব উদ্দিন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বর্তমানে বৃটেন সফররত কলেজের বর্ষপূর্তী উদযাপন কমিটির কেন্দ্রীয় আহ্বায়ক এডভোকেট জনাব হুমায়ুন মঞ্জুর চৌধুরী।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ কলেজের প্রাক্তন ছাত্র আব্দুল আজীজ, আজহারুল ইসলাম শিপার, বাবুল তালুকদার, ইমদাদুন নেছা রেশিয়া, নার্গিস কবীর, আহমদুর রব ওয়াদুদ, ডাঃ রুয়াব উদ্দিন, আহমদুজ্জামান হাসান,ব্যারিষ্টার জালাল উদ্দিন ও কানিজ ফাতেমা প্রমুখ।
সভায় বক্তারা প্রবাসীদের অসুবিধার কথা বিবেচনা ও অনুষ্টানে তাদের ব্যাপক উপস্থিতি নিশ্চিত করতে আগামী ডিসেম্বরের পরিবর্তে জানুয়ারিতে অনুষ্টানের তারিখ পূণনির্ধারনের অনুরোধ জানান। বৃটেন প্রবাসী কলেজের প্রত্যেক প্রক্তন ছাত্রছাত্রীরা যাতে রেজিস্ট্রেশন করতে পারেন সে ব্যাপারে উদ্দোগ নেবার কথা বলা হয়। প্রবাস থেকে সাধ্যমতো অর্থনৈতিক সহযোগিতার আশ্বাস দেয়া হয়।
সভায় অতীতে জুবিলী ও সতীশ স্কুলের অনুষ্টানে মিস ম্যানেজমেন্ট এবং অসচ্ছতার তীক্ত অভিজ্ঞতার কথা উঠে আসে। এ আলোকে সাধারনের মাঝে আস্থা ফিরিয়ে আনতে সর্বোচ্চ সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চেতের পরামর্শ দেয়া হয়।
প্রধান অতিথি সকলের বক্তব্য ধৈর্য্য ধরে শুনেন এবং সবাইকে সাথে নিয়ে বিতর্কের উর্ধে একটি সুন্দর ও রুচিশীল অনুষ্টান উপহার দেবার কথা বলেন। সচ্ছতার ব্যাপারে কোন ধরনের প্রশ্ন যেনো উঠতে না পারে সে জন্য যা করনীয় তা করা হবে বলে সবাইকে আস্বস্ত করেন।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, আব্দুস সালাম, আশিকুল হক,মোহাম্মহ মির্জা হেলাল,জি,এ তানভীর বাপ্পি,আসাদুজ্জামান আসাদ,জাহাঙ্গীর আলম,আমিরুল ইসলাম,আব্দুস শহীদ,দেলোয়ার হোসেন সুজন,আমীর হোসেন লিটন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!