1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে বিআরটিসি বাস বন্ধের চক্রান্তের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯, ১১.০৪ এএম
  • ২৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর হাসপাতালের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদ ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণসহ সুনামগঞ্জ সিলেট সড়কে বিআরটিসি বাস বৃদ্ধি ও বিআরটিসি বাস বন্ধের পায়তারার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা আড়াইটায় জেলা আইনজীবী সমিতির সামনে অনুষ্টিত মানববন্ধনে আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন হাসপাতাল কেন্দ্রিক একটি সিন্ডিকেট দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে জনগণের স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত করছে। দীর্ঘদিন ধরে এই সিন্ডিকেট হাসপাতালে লুটপাট করে নৈরাজ্য সৃষ্টি করেছে। বক্তারা অবিলম্বে এই সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
এদিকে প্রায় তিন মাস আগে জনগণের দাবির মুখে বিআরটিসি বাস চালু হলেও পরিবহন মালিক-শ্রমিকদের বাধার মুখে বাস কমানোর প্রতিবাদ করেন বক্তারা। বিআরটিসি বাস কমানোর বদলে আরো বাস বাড়িয়ে যাত্রীসেবার মানোন্নয়নের দাবি জানান বক্তারা।
নাগরিক অধিকার উন্নয়ন সমিতির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন জেলা আইনজীবি সমিতির সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা এডভোকেট আসাদুল্লা সরকার, রবিউল লেইছ রোকেস, সাবেক পিপি ড. খায়রুল কবীর রোমেন, এডভোকেট রুহুল তুহিন, এডভোকেট নজরুল ইসলাম শেফু, এনাম আহমেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!