1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ মে ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

তাহিরপুর সীমান্তে বিএসএফএর হাতে মিষ্টি তুলে দিলেন বিজিবির সেক্টর কমান্ডার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯, ৩.০২ পিএম
  • ৮৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত পরিদর্শনে এসে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ এর সদস্যদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দিয়েছেন বিজিবির সিলেট সেক্টর কমান্ডার এ এস এম খাইরুল কবীর পিএসসি। মঙ্গলবার তিনি সকাল থেকে বিকেল পর্যন্ত ৬টি ক্যাম্প পরিদর্শন করেন। বিকেলে বড়ছড়া শুল্কস্টেশন সংলগ্ন বিজিবি ক্যাম্প পরিদর্শনে গিয়ে সেখানকার সীমান্তরেখায় দায়িত্বরত ভারতীয় বিএএসফ জোয়ানদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন। হাসিমুখে তারা সেক্টর কমান্ডারের হাত থেকে মিষ্টিগ্রহণ করেন।
সুনামগঞ্জ-২৮ বিজিবি সূত্রে জানা গেছে, সেক্টর কমান্ডার মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ লাউড়েরগড়, চাঁনপুর, ট্যাকেরঘাট, বালিয়াঘাট, চারাগাওঁ, মাসিমপুরসহ ৬টি বিজিবি ক্যাম্প পরিদর্শন করেন। এসময় তিনি সীমান্ত এলাকার সচেতন লোকদের সঙ্গেও কথা বলেন। সীমান্তে যে কোন ধরণের মাদক, চোরাচালান, গরু, নারী ও শিশু পাচার প্রতিরোধ বিষয়ে কথা বলেন। সীমান্তের জিরো পয়েন্টে এসব নিয়ে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বিজিবির দায়িত্বরতদের দিক নির্দেশনা দেন।
পরিদর্শনকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম, ট্যাকেরঘাট বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার লিয়াকত আলী, লাউড়েরগড় সীমান্ত ফাঁড়ীর ক্যাম্প কমান্ডার সুবেদার মো. হাবিবুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!