1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৫১ অপরাহ্ন

সদর হাসপাতালের দুর্নীতির বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনে ছাত্রলীগ-পুলিশের বাধা!

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ আগস্ট, ২০১৯, ১০.০৫ এএম
  • ৪১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ সদর হাসপাতালের দুর্নীতিবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে হাসপাতাল দুর্নীতি দমন ও সুচিকিৎসা নিশ্চিতকরণ কমিটির পূর্ব নির্ধারিত মানববন্ধনে বাধা দিয়েছে ছাত্রলীগ ও পুলিশ। সোমবার দুপুর ১২টায় শহরের আলফাত স্কয়ারে অনুষ্টিত পূর্ব নির্ধারিত মানববন্ধনটি এ কারণে প- হয়ে যায়। পরে জেলা আইনজীবী সমিতির সামনে মানববন্ধন করতে চাইলে সংরক্ষিত এলাকার কথা বলে পুলিশ সেখানে মানববন্ধন করতে দেয়নি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের একটি শক্তিশালী দুর্নীতিবাজ সিন্ডিকেট দীর্ঘদিন ধরে দুর্নীতির মাধ্যমে সাধারণ মানুষের সেবাকে ব্যাহত করছে বলে অভিযোগ আছে। তারা জনগণের জন্য আসা বরাদ্দও নয়ছয় করে। এর প্রতিবাদে গত এক মাসে চারটি মানববন্ধন ও একটি প্রতিবাদসভা করেছেন নাগরিকরা। তারা এসব কর্মসূচিতে হাসপাতালের তত্বাবধায়কসহ হাসপাতালের দুর্নীতিবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে আসছেন। এর প্রতিবাদে সোমবার দুপুরে ট্রাফিক পয়েন্টে মানবন্ধনের আয়োজন করা হয়। দুপুরে মানববন্ধনে আসা লোকজন কর্মসূচিতে দাড়ালে জেলা ছাত্র লীগের নেতারা তাদের বাধা দেয়। ছাত্র লীগ নেতাকর্মীরা মানববন্ধনকারীদের বিরুদ্ধে স্লোগানও দেয়।
জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, সরকারবিরোধী স্লোগান ও কর্মসূচি চালানোয় জামায়াত-বিএনপি ও ছাত্রদলের নেতৃত্বে পালিত কর্মসূচিতে ছেলেরা বাধা দিয়েছে। কর্মসূচিতে জামায়াত-বিএনপি-ছাত্রদল নেতারা ছিলেন বলে অভিযোগ করেন তিনি।
অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন্নবী বলেন, আদালত প্রাঙ্গন সংরক্ষিত এলাকা। এ কারণে আমরা আমরা সেখানে কর্মসূচি চালাতে বারণ করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!