1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

আল্লামা গোলাম নবী স্মৃতি ফাউন্ডেশনের কমিটি গঠন

  • আপডেট টাইম :: বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ৩.৪১ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘আল্লামা শায়খ গোলাম নবী রাহ. স্মৃতি ফাউন্ডেশন’ এর নতুন কার্যকরি কমিটি গঠিত হয়েছে। বুধবার বিকেলে মরহুমের স্মৃতি বিজড়িত মাদরাসায় এক সভার মাধ্যমে সর্বসম্মতিতে এই কমিটি গঠিত হয়। স্মৃতি ফাউন্ডেশনের আহ্বায়ক মাওলানা শায়খ আবদুল কাদিরের সভাপতিত্বে এবং সদস্য সচিব মাওলানা কামরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটিতে মাওলানা শায়খ আবদুল ওয়াহহহাব কে সভাপতি, মাওলানা মাহমুদ রহাসাইন সিনিয়র সহ-সভাপতি, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আজীজুল হক, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা কামরুল হক জুনায়েদ ও মাওলানা লুৎফর রহমানকে সহ.সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা সাজিদুর রহমান সাজিদকে নির্বাচিত করা হয়।
কমিটির অন্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আবদুর রহমান কফিল, সহ সাধারণ সম্পাদক, মাওলানা সিদ্দীকুর রহমান, সাংগঠনিক সম্পাদক, মাওলানা ইলিয়াস আহমদ গুলেনূর, সহ সাংগঠনিক সম্পাদক, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা জিয়াউর রহমান, অর্থ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, সহ. অর্থ সম্পাদক মাওলানা কাউসার আহমদ, মাওলানা আতাউর রহমান, প্রচার সম্পাদক মাওলানা মুকাব্বির হোসাইন, সহ. প্রচার সম্পাদক মাওলানা হেলাল আহমদ, মাওলানা কামরুল আমীন, ক্বারী আহমদ শফী, সাহিত্য সম্পাদক মাওলানা মুবাশ্বির আলী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাফিয মাওলানা ইমদাদুল হক এবং দফতর সম্পাদক মাওলানা আবু মূসা সাফওয়ানকে নির্ধারণ করা হয়।
সবায় শায়খ খ গোলাম নবী রাহ. এর ভক্তকুলসহ সুধীজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!