1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়: হয়রানিমুক্ত সাংবাদিকতার অঙ্গিকার

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ আগস্ট, ২০১৯, ৫.৩৩ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ প্রেসক্লাবের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট শনিবার রাত সাড়ে ৮টায় পুরাতন শিল্পকলা একাডেমি (আব্দুল হাই মিলনায়তন) হলে অনুষ্টিত মতবিনিময়ে শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদদের স্মরণ করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকবৃন্দ মহান মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে সুখি সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়। হয়রানিমূলক ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ থেকে বিরত থেকে মানুষের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি পঙ্কজ কান্তি দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাক লতিফুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রেসক্লাবের সর্বস্তরের সাংবাকিবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবনিমিয়সভায় বক্তব্য দেন দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক এবং আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি খলিল রহমান, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি হাসান চৌধুরী, দৈনিক মানবকণ্ঠ ও সিলেটের ডাক প্রতিনিধি শাহজাহান চৌধুরী, দৈনিক মানবজমিন ও চ্যানেল আইন প্রতিনিধি একেএম মহিম, দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, দৈনিক আমাদের সময়ের প্রতনিধি বিন্দু তালুকদার, দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক ভোরের কাগজ ও ইনডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি জাকির হোসেন, এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি এ আর জুয়েল, এশিয়ান টিভি প্রতিনিধি রাজন মাহবুব, ডিবিসি টিভি প্রতিনিধি আমিনুল ইসলাম, বাংলানিউজ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি আশিকুর রহমান পীর, জাগোনিউজ ও উত্তরপূর্ব প্রতিনিধি মোশাহিদ রাহাত, সাংবাদিক দেওয়ান তাসাদ্দুক রাজা চৌধুরী, বাংলাদেশ পোস্ট প্রতিনিধি আল আমিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক দিলাল আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!